ঢাকা, মঙ্গলবার 28 August 2018, ১৩ ভাদ্র ১৪২৫, ১৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর কেউ সন্ত্রাসী কার্যকলাপ চালাতে পারবে না -রাঙ্গা

রংপুর অফিস : স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম নিবির্ঘেœ পালন করে যাচ্ছেন। কেউ যাতে অন্যের ধর্মীয় অনুষ্ঠানে বাধা দিতে না পারে সেজন্য বর্তমান সরকার সজাগ দৃষ্টি রাখছেন।
গত শুক্রবার রাতে রংপুরের গঙ্গাচড়া উপজেলার পানাপুকুর এলাকায় দ্বাদশ গোপাল সংঘ নিতাই গৌড়  সম্প্রদায়ের আয়োজনে শ্রী কৃষ্ণের ঝুলনযাত্রা উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি বলেন, সংখ্যা লঘু সম্প্রদায়ের উপর কেউ যাতে সন্ত্রাসী কার্যকলাপ চালাতে না পারে সেজন্য জাতির জনকের কন্যা শেখ হাসিনা আইন শৃৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন। কারও অন্যায়ের চাপে কেউ যাতে নিজের মার্তৃভুমি ছেড়ে না যায় সেজন্য সজাগ থাকতে হবে। প্রয়োজনে তাদের সবধরনের সহযোগিতা দিতে হবে। প্রতিমন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে, রংপুর-১ আসনে নৌকা অথবা লাঙ্গল জননেত্রী শেখ হাসিনা যাকেই এখানে মনোনয়ন দিবেন তাকেই বিজয়ী করার জন্য আহ্বান জানান। আওয়ামী লীগ এবং জাতীয় পার্টির বাইরে বিএনপি বা অন্য কোন দলকে এই আসনে ভোট দিয়ে বিজয়ী করলে এখানকার উন্নয়ন বন্ধ হয়ে যাবে। আপনারা আপনাদের এলাকার উন্নয়ন চাইলে নৌকা বা লাঙ্গলে ভোট দিতে হবে।
 দিলীপ কুমার রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে মঙ্গল প্রদীপ প্রজ্বলন করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ রংপুর জেলা সিনিয়র সহ-সভাপতি ও পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা যুগ্ম সম্পাদক  সুশান্ত ভৌমিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পাটি গঙ্গাচড়া উপজেলা সভাপতি শামছুল আলম, গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিয়ার রহমান। পরিষদের  জেলা  সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মন অনুষ্ঠান সঞ্চালনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ