ঢাকা, মঙ্গলবার 28 August 2018, ১৩ ভাদ্র ১৪২৫, ১৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চাকরির খোঁজে ঢাকায় এসে ধর্ষণের শিকার যুবতী

স্টাফ রিপোর্টার : চাকরির খোঁজে ঢাকায় এসে ধর্ষণের শিকার এক যুবতীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার সকালে জরুরি বিভাগের সামনে মেয়েটিকে চাদর মোড়ানো বিধ্বস্ত অবস্থায় পাওয়া যায় বলে হাসপাতাল ফাঁড়ির এএসআই বাবুল মিয়া জানিয়েছেন। তিনি বলেন, “ওই যুবতী পুলিশকে জানায়, চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে চাকরির খোঁজে গুলিস্তানের এক আত্মীয়ের (সৎ বোন) বাসায় উঠেন। “রোববার রাতে চারজন তাকে ধর্ষণ করেছে বলে ওই যুবতী জানায়। তবে গুলিস্তানের বাসার ঠিকানা তিনি বলতে পারছে না।”
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) সমন্বয়কারী বিলকিস বলেন, মেয়েটির যৌনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন সাংবাদিকদের বলেন, “মেয়েটির উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।”
মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩১
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৩১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রোববার সকাল থেকে ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এই অভিযানে ৫৪২টি ইয়াবা, ৩৬৯ পুরিয়া হেরোইন ও কিছু গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।
মাসুদুর রহমান বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৩টি মামলা করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ