ঢাকা, সোমবার 24 September 2018, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

নাটোর ও গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সংগ্রাম অনলাইন ডেস্ক:

নাটোর ও গাজীপুর জেলায় পৃথক ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় দুজন নিহত হয়েছেন।সোমবার দিবাগত রাতে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।খবর ইউএনবির।

নাটোরের লালপুরে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মেহের আলী নামে একজন নিহত হন। তিনি মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। 

র‌্যাবের ভাষ্যমতে, রাতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি টহল দল লালপুর উপজেলার চামটিয়া জয়ন্তিপুর এলাকায় টহল দিচ্ছিল। এসময় জয়ন্তিপুর এলাকার একটি আম বাগানে কয়েকজন ব্যক্তিকে দেখে সেদিকে অগ্রসর হন র‌্যাব সদস্যরা। তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ গুলি বিনিময়ের পর অন্যরা পালিয়ে গেলে মেহেরকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন র‌্যাব সদস্যরা।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মেহেরকে মৃত ঘোষণা করেন। নিহত মেহের আলীর বিরুদ্ধে হত্যা, মাদকসহ ১৪টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে বলে র‌্যাবের দাবি।

এদিকে গাজীপুরের টঙ্গীতে প্রত্যাশার মাঠ এলাকায় রাত সাড়ে ৩টার দিকে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শরিফুল ইসলাম নামে একজন নিহত হন। তিনি মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ।

টঙ্গী থানার ওসি কামাল হোসেনের দাবি, বন্দুকযুদ্ধের খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শরিফুলের মরদেহ উদ্ধার করে। তারা ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র, ব্যাপক গোলাবারুদ ও মাদক দ্রব্য উদ্ধার করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ