ঢাকা, বুধবার 19 September 2018, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

কুমিল্লা ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র সহ নিহত ৩

সংগ্রাম অনলাইন ডেস্ক:

আজ মঙ্গলবার (২৮ আগস্ট) সকালে দেশের দুই জেলায়- কুমিল্লা ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ তিন জনের প্রাণহানি ঘটেছে। 

সকালে কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজন আহত হলে পিতা-পুত্র নিহত হন এবং আহত মা ও মেয়েকে হাসপাতালে নেয়া হয়।ভোরে গাজিপুরের সালনায় পিকআপের ধাক্কায় এক সবজি বিক্রেতা প্রাণ হারান।

কুমিল্লা: আজ সকালে কুমিল্লার সদর উপজেলার পালপাড়া এলাকায় একই পরিবারের চারজনকে বহনকারী একটি সিএনজি অটো রিকশা রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খেলে পিতা-পুত্র নিহত হন এবং মা ও মেয়ে আহত হন। তাদেরকে হাসপাতালে নেয়া হয়েছে।

নিহত পিতার নাম আমিনুল ইসলাম (৪০) এবং তার শিশু পুত্রের নাম ওয়াসি ইসলাম (৪)।আমিনুল ইসলামের পিতার নাম মরহুম আফতাব উদ্দিন। তারা ঢাকার দক্ষিণখানের বাসিন্দা। 

পুলিশের কতোয়ালী থানার ইনচার্জ আবু সালাম মিয়া জানান, সিএনজি চালক হুইলের উপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা খেলে এর ৪ যাত্রী মারাত্মকভাবে আহত হন।তাদেরকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে নেয়া হলে সেখানে আমিনুল ইসলাম এবং ওয়াসি ইসলাম মারা যান।

তিনি আরো জানান, আমিনুল ইসলাম কুমিল্লার ব্রাহ্মনবাড়িয়ার আত্মীয়ের বাড়ী থেকে পরিবার সহ ঢাকা ফিরছিলেন।

গাজীপুর: গাজীপুরে একটি চলন্ত পিকআপ দাঁড়িয়ে থাকা বালু বোঝাই ট্রাকের পেছনে এসে ধাক্কা দিলে ফজলুর রহমান বাদল (২৮) নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

মঙ্গলবার ভোরে সিটির উত্তর সালনা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত বাদল নওগাঁর পরশা থানার ঘাটনগর এলাকার আবুল হোসেনের ছেলে। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

নাওজোর হাইওয়ে থানার ইনচার্জ মো. অহিদুজ্জামান জানান, ভোরে উত্তর সালনা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বালু বোঝাই ট্রাকের পেছনে ময়মনসিংহগামী সবজি বোঝাই একটি পিকআপ ধাক্কা দেয়। এ সময় ট্রাকের সামনে বসে থাকা সবজি ব্যবসায়ী বাদল ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছে এবং তদেরকে নিকটস্থ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ