ঢাকা, মঙ্গলবার 28 August 2018, ১৩ ভাদ্র ১৪২৫, ১৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

পত্নীতলায় মাদক বিরোধী র‌্যালী

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা: “নতুন প্রজন্মের আহবানে, এসো মিলি প্রাণের টানে” এই স্লোগাণ কে সামনে রেখে নওগাঁর পত্নীতলা উপজেলার মধইল বাজারে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রগতি সোশ্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশনের উদ্যোগে শনিবার বেলা ১১টায় মধইল বাজারে একটি মাদক বিরোধী র‌্যালী বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন ঢাকা (কেপিআই) স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপার আ: রহিম শাহ চৌধুরী। এতে সভাপতিত্ব করেন প্রগতি সোশ্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশনের চেয়ারম্যান আবু হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র যুগ্ন সম্পাদক আলমগীর কবির, পতœীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল কুমার চক্রবর্তী, মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক জিয়াউল হক  প্রমুখ। এ সময় সেখানে সংগঠনের সকল সদস্য সহ গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা
“ক্ষুদা ও দারিদ্র মুক্ত, স্বনির্ভর ও সুশিক্ষিত সমাজ গঠনই আমাদের স্বপ্ন ও সাধনা” এই স্লোগাণ কে সামনে রেখে নওগাঁর সাপাহারে বিএনপির মনোনয়ন প্রত্যাশী লায়ন মোহা: মাসুদ রানা’র সৌজন্যে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় নিশ্চিন্তপুর (রেনেসা বিস্কিট ফ্যাক্টরী) চত্ত্বরে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র শর্তহীত মুক্তির দাবীতে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন নওগাঁ-১ (সাপাহার, পোরশা ও নিয়ামতপুর) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী লায়ন মোহা: মাসুদ রানা। এ সময় জেলা বিএনপি ও উপজেলা বিএনপি সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ বক্তব্য প্রদান করেন। ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভায় নওগাঁ-১ (সাপাহার, পোরশা ও নিয়ামতপুর) আসনের তৃণমূলের বিএনপির নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ