ঢাকা, মঙ্গলবার 28 August 2018, ১৩ ভাদ্র ১৪২৫, ১৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

দিনাজপুর সীমান্তে বিজিবিকে মিষ্টি ও ফুল দিলো বিএসএফ

দিনাজপুর অফিস: প্রতিবেশী রাষ্ট্র ভারতের ৭২তম স্বাধীনতা দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। এ সময় বিজিবিও অভিনন্দন জানিয়ে বিএসএফকে মিষ্টি উপহার দিয়েছে।
গতকাল বুধবার সকালে হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শূন্যরেখায় ভারতের হিলি বিএসএফের কোম্পানি গিরিজ কুমার বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার এটিএম মোস্তফার হাতে মিষ্টি ও ফুল দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান। পরে বিজিবির পক্ষেও বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানানো হয়।
ভারতের হিলি বিএসএফের কোম্পানি কমান্ডার এসি গিরিজ কুমার বলেন, ১৫ই আগস্ট ভারতের ৭২তম স্বাধীনতা দিবস। এ উপলক্ষে আমাদের বিএসএফের পক্ষ থেকে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে বাংলাদেশের জনগণকে আমাদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছি। বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার এটিএম মোস্তফা বলেন, আমরাও বিজিবির পক্ষ থেকে তাদের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি, ১৯৯ পতিরাম বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক ও হিলি ক্যাম্প মিষ্টি উপহার দিয়ে বিএসএফকে তাদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছি। এতে করে সীমান্তে দায়িত্বরত দুই বাহিনীর মধ্যে বিরাজমান সম্পর্ক আরও সুদৃঢ় হবে। শুভেচ্ছা মিনিময় অনুষ্ঠানে উভয় বাহিনীর নারী ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ