ঢাকা, বুধবার 29 August 2018, ১৪ ভাদ্র ১৪২৫, ১৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

সাংবাদিক আমজাদ হোসেনের ইন্তিকাল

দৈনিক সংগ্রামের সাবেক সিনিয়র সম্পাদনা সহকারী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য আমজাদ হোসেন গতকাল মঙ্গলবার দুপুরে একটি হাসপাতালে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। গাজীপুরের কাপাসিয়া উপজেলার ফুলবাড়িয়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। পাঁচ ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়।
গতকাল বাদ মাগরিব নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার পাশে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সংগ্রাম পরিবারের শোক জ্ঞাপন
সিনিয়র সাংবাদিক আমজাদ হোসেনের ইন্তিকালে দৈনিক সংগ্রাম পরিবারের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন করা হয় এবং তার রূহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।
ঢাকা সাংবাদিক ইউনিয়নের শোক
ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য আমজাদ হোসেনের ইন্তিকালে ঢাকা সাংবাদিক ইউনিয়নের(ডিইউজে) সভাপতি কাদের গনি চৌধুরী ও সেক্রেটারি শহিদুল ইসলাম এক শোকবাণী দিয়েছেন। শোকবাণীতে নেতৃবৃন্দ বলেন, ডিইউজে’র সিনিয়র সদস্য আমজাদ হোসেনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার রূহের মাগফিরাত কামনা করছি এবং মহান আল্লাহর দরবারে কামনা করছি তার পরিবারবর্গকে এই শোকে ধৈর্য ধারণের তৌফিক দানের জন্য। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ