ঢাকা, বুধবার 29 August 2018, ১৪ ভাদ্র ১৪২৫, ১৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের প্রার্থী সালাম মূর্শেদী এমপি হচ্ছেন

খুলনা অফিস : খুলনা-৪ আসনের (রূপসা-তেরখাদা ও দিঘলিয়া) উপ-নির্বাচনে অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী বাংলাদেশ এক্সপোর্টার্স এসোসিয়েশনের (ইএবি) সভাপতি, বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফেকচারার্স এন্ড এক্সপোটার্স এসোসিয়েশনের (বিজিএমইএ) সাবেক সভাপতি সাবেক ফুটবলার আব্দুস সালাম মুর্শেদী। রোববার মনোনয়ন দাখিলের শেষ দিনে অন্য কোন প্রার্থী মনোনয়ন জমা দেয়নি। ফলে খুলনা-৪ আসনে সালাম মুর্শেদীর সংসদ সদস্য হওয়া এখন সময়ের ব্যাপার। তফসিল অনুযায়ী গতকাল ২৮ আগস্ট মনোনয়নপত্র বাছাই এবং ৪ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। এরপরই এই আসনের ফলাফল ঘোষণা করা হবে।

রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে আব্দুস সালাম মুর্শেদী ছাড়াও জাতীয় পার্টিার প্রার্থী হিসেবে খুলনা মহানগর জাপার সদস্য ও খানজাহান আলী থানা শাখার সভাপতি এসএম আনিসুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। কিন্তু নির্ধারিত দিনে রোববার এসএম আনিসুর রহমান এবং ডা. শেখ হাবিবুর রহমান তাদের মনোনয়নপত্র জমা দেননি।

উল্লেখ্য, ২৬ জুলাই খুলনা-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে আসনটি শূন্য হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ