ঢাকা, বুধবার 29 August 2018, ১৪ ভাদ্র ১৪২৫, ১৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে পুত্রবধূর হাসুয়ার কোপে জখম শ্বশুর-শাশুড়ি

রাজশাহী অফিস : রাজশাহীতে ছেলের বউয়ের হাসুয়ার কোপে শ^শুর-শাশুড়ি আহত হয়েছেন। মঙ্গলবার সকালে নগরের বহরমপুর এলাকায় এ ঘটনায় আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পুত্রবধূ দিল আফরোজকে আটক করে থানা হেফাজতে নেয়। আহতরা হলেন নগরের রাজপাড়া থানার বহরমপুর অচিনতলা এলাকার ইব্রাহিম হোসেন ও তার স্ত্রী সুফিয়া বেগম।
স্থানীয়রা জানায়, পারিবারিক দ্বন্দ্বের জের ধরে সকালে পুত্রবধূ দিল আফরোজের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রথমে ইব্রাহিমকে হাসুয়া দিয়ে কোপ দেয়। এ সময় তাকে উদ্ধারে এগিয়ে আসলে শাশুড়িকে কুপিয়ে জখম করে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাজপাড়া থানার পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ গিয়ে পুত্রবধূ দিল আফরোজকে আটক করে থানা হেফাজতে নেয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
দেয়াল চাপায় শিশু নিহত : সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহী নগরীর রামচন্দ্রপুর এলাকায় দেয়াল চাপা পড়ে সাজ্জাদ হোসেন নামের আড়াই বছর বয়সের এক শিশু নিহত হয়। নিহত শিশুটি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার দক্ষিণ মান্দারি এলাকার সয়েদুল্লাহর ছেলে। সে রাজশাহীতে তার নানীর বাড়িতে ঈদ উপলক্ষে বেড়াতে এসেছিল। বোয়ালিয়া থানার পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় বাড়ির দেয়াল ধসে সাজ্জাদ নামের ওই শিশু চাপা পড়ে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ