ঢাকা, শুক্রবার 16 November 2018, ২ অগ্রহায়ণ ১৪২৫, ৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

চট্টগ্রামে দুই ভাই খুনে যুবলীগ ছাত্রলীগের ৫৪ জনের বিরুদ্ধে মামলা

সংগ্রাম অনলাইন ডেস্ক:

চট্টগ্রামের সীতাকুণ্ডে আওয়ামী লীগের দলীয় কোন্দলে যুবলীগকর্মী দুই ভাই রমজান আলী ও সিজান খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

নিহত দুই ভাইয়ের বড় ভাই মোঃ সেলিম উদ্দিন বাদী হয়ে মঙ্গলবার রাতে সীতাকুণ্ড থানায় উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলামকে প্রধান আসামি করে ছাত্রলীগ যুবলীগের ৫৪ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।

এজাহারে ৩৪ জনের নাম উল্লেখ করা হলেও ২০ জনকে অজ্ঞাত নামা আসামি হিসেবে দেখানো হয়েছে।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান রাতে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত দুই ভাইয়ের পরিবার থানায় উপস্থিত হয়ে এজাহার দেয়ার পর এটি হত্যা মামলা হিসেবে রের্কড করা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য- সোমবার সন্ধ্যায় উপজেলার বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উদযাপন শেষে মোটরসাইকেল যোগে উপজেলার মহালংকাস্থ বাড়ি ফেরার পথে বড়দারোগারহাট এক্সেল রোড এলাকায় তাদের ওপর হামলা চালায় প্রতিপক্ষ যুবলীগের অপর একটি গ্রুপ।

এসময় সন্ত্রাসীরা ছুরিকাঘাত এবং কুপিয়ে ৫ জনকে আহত করে।  আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাতে রমজান আলী ও তার ছোট ভাই ছাত্রলীগ নেতা সিজান মারা যায়।-ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ