ঢাকা, বৃহস্পতিবার 30 August 2018, ১৫ ভাদ্র ১৪২৫, ১৮ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

শোক সংবাদ

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্ল¬ী ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার সহধর্মিনী আয়েশা ছিদ্দিকা আর আমাদের মাঝে নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২৯ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ১৯৫০ সালের ১ জুলাই নোয়াখালী জেলার চাটখিল থানাধীন নাহারখিল পাটোয়ারী বাড়িতে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬৮ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, তিন পুত্র, দুই কন্যাসহ, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

হামদর্দের উন্নয়ন ও অগ্রযাত্রার নেপথ্যে থেকে তিনি অনেক গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। হামদর্দের জন্য তাঁর আত্মত্যাগ হামদর্দ পরিবার চিরদিন স্মরণ রাখবে। হামদর্দ পরিবার তাঁর মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে।

গতকাল বাদ মাগরিব ন্যাম ভিলেজ সংলগ্ন মাঠে মরহুমার প্রথম নামাজে জানাজা এবং বাদ এশা বনানী চেয়ারম্যান বাড়ি জামে মসজিদে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আজ সকাল ৮:০০ ঘটিকায় মেঘনাঘাটস্থ হামদর্দ আধুনিক কারখানায় তৃতীয় এবং ঐদিন বাদ আছর লক্ষ্মীপুর জেলার দক্ষিণ মাগুরী গ্রামে আয়েশা (রাঃ) মহিলা কামিল মাদরাসা প্রাঙ্গণে চতুর্থ নামাযে জানাযা শেষে দক্ষিণ মাগুরীতে মরহুমার স্বামীর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ