ঢাকা, বৃহস্পতিবার 30 August 2018, ১৫ ভাদ্র ১৪২৫, ১৮ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

মাধবদীতে ৫০ টাকার জন্য ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

মাধবদী (নরসিংদী) সংবাদদাতা : বিদ্যুৎ বিলের ৫০ টাকার জন্য কথা কাটাকাটির জের ধরে মাধবদীর কাঠালিয়ায় আপন ছোট ভাই আমান উল্লাহ (৩৫) এর ছুরিকাঘাতে মুক্তার হোসেন (৪২) নামে এক যুবক নিহত হয়েছে। গত ২৮ আগস্ট মঙ্গলবার দুপুরে মাধবদী থানার কাঠালিয়া ইউনিয়নের ডৌকাদী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মুক্তার হোসেন ওই গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত ছোট ভাই আমান মিয়া (৩৫) পলাতক রয়েছেন।

নিহত মুক্তারের স্ত্রী জোহরা বেগম জানান, দীর্ঘদিন দুই ভাই মুক্তার ও আমান উল্লাহ যৌথভাবে বাসার বৈদ্যুতিক মিটার ব্যবহার করে আসছিলেন। ঘটনার দিন দুপুরে বিদ্যুৎ বিলের টাকা ভাগাভাগি করতে গিয়ে ৫০ টাকা কম বেশী হওয়াতে তাদের মধ্যে দ্বন্ধ হয়। কম বেশি দেয়া ও ব্যবহার নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই আমান উল্লাহ বড় ভাই মুক্তারের বুকে এলোপাথারী ছুরিকাঘাত করেন। এসময় তার পরিবারের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহতাবস্থায় প্রথমে তাকে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর মুক্তার হোসেনের অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণকরণ পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

এব্যাপারে মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, তুচ্ছ ঘটনার জের ধরে এই হত্যাকা- ঘটেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ছোট ভাই আমান উল্লাহ পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত জানাগেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ