ঢাকা, বৃহস্পতিবার 30 August 2018, ১৫ ভাদ্র ১৪২৫, ১৮ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

আত্রাইয়ে ডোবা থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার

আত্রাই (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের কেশবপাড়া এলাকা থেকে মো. আজাদ হোসেন (৩৫) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলে, গত মঙ্গলবার ( ২৮ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে আহসানগঞ্জ ইউনিয়নের কেশবপাড়ার মাঠের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। আজাদ হোসেন উপজেলার গোয়ালবাড়ি গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।
মৃত আজাদ হোসেনের বাবা মোসলেম উদ্দিন বলেন, আমার ছেলে আজাদ গত ২৬ আগস্ট বোনের বাড়ি উপজেলার কাশোপাড়াতে বেড়াতে যায়। সেখানে একদিন থাকার পর ২৭ আগস্ট সকালে বাড়িতে আসার কথা বলে বোনের বাড়ি থেকে বের হয় সে। এরপর আর বাড়িতে ফেরে নাই। তারপর থেকে আজাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। মঙ্গলবার (২৮ আগস্ট) সন্ধ্যায় থানা থেকে ফোন দিয়ে আজাদের মৃত্যুর বিষয়টি জানায় পুলিশ।
এ ব্যাপারে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন বলেন, স্থানীয়রা মৃতদেহটি দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজ বুধবার লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ প্রেরণ করা হয়েছে এবং একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ