ঢাকা, শনিবার 1 September 2018, ১৭ ভাদ্র ১৪২৫, ২০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামে বিএনপিকে কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি দিয়েছে পুলিশ

চট্টগ্রাম ব্যুরো- বিএনপির প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে চট্টগ্রামে আজ ১লা সেপ্টেম্বর বিকালে চট্টগ্রাম মহানগর বিএনপির সমাবেশ তাদের নুর আহমদ সড়কের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে।
বিএনপি সূএ জানায়,প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ ১লা সেপ্টেম্বর দলীয় কার্যালয়ের সামনে বিএনপিকে সমাবেশ পালনের অনুমতি দিয়েছে পুলিশ। এর আগে লালদীঘি ময়দানে সমাবেশ পালনের অনুমতি চেয়ে বিএনপি পুলিশের কাছে আবেদন করেছিল। পুলিশ বিএনপিকে লালদীঘি ময়দানে সমাবেশের অনুমতি না দিয়ে নূর আহমদ সড়কে দলীয় কার্যালয়ের সামনে ‘কিছু শর্ত’ দিয়ে শান্তিপূর্ণ সমাবেশ পালনে মৌখিক অনুমতি  দেয়। তবে সড়কে মিছিলের অনুমতি দেওয়া হয়নি ।
বিএনপি নেতারা বলছেন, কর্মসূচির মধ্যে রয়েছে সকালে নগর বিএনপি কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন, প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালি, ষোলশহর বিপ্লব উদ্যানে পুষ্পস্তবক অর্পণ ও বিকেলে সমাবেশ।
পুলিশ বলছে, লালদীঘি ময়দান আমাদের নয়, সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়ের। বিদ্যালয় কর্তৃপক্ষ তাদের সমাবেশের অনুমতি দেয়নি। দলীয় কার্যালয়ের সামনের সড়ক বন্ধ করে বা সড়কের উপর যাতে কোনো অনুষ্ঠান আয়োজন না করে, সমাবেশের নামে নিজেরা যাতে কোনো বিশৃঙ্খলা তৈরি না করে এবং নির্দিষ্ট সময়ে যাতে অনুষ্ঠান শেষ করে এ শর্তে বিএনপিকে অনুমতি দেওয়া হয়েছে ।

অনলাইন আপডেট

আর্কাইভ