ঢাকা, শনিবার 1 September 2018, ১৭ ভাদ্র ১৪২৫, ২০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

গুইমারাতে ৯০ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ী আটক

গুইমারা(খাগড়াছড়ি) সংবাদদাতা : খাগড়াছড়ি জেলার গুইমারাতে ৯০ পিস  ইয়াবাসহ মো.আলী আজিম (২৫)পিতা মো.আব্দুল আউয়াল খাঁ নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।আটক আলী আজিমের বাড়ী গুইমারা উপজেলার হাফছড়ি  ইউনিয়নের পতাছড়া গ্রামে।
 জানাযায়,বৃহস্পতিবার(৩০আগস্ট)রাত ৯টায় গুইমারা থানার অফিসার ইনচার্জ মো.গেয়াসউদ্দিনের নেতৃত্বে এএসআই মনোয়ার ও এএসআই আলাউদ্দিনসহ পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গুইমারা উপজেলা হাফছড়ি ইউনিয়নের পশ্চিম বড়পিলাক জয়নাল পিসির বাড়ির সামনের সড়ক থেকে ইয়াবাসহ  ইয়াবা ব্যাবসায়ী আজিমকে আটক করে।
পুলিশের উপস্থিতিতে আটক ইয়াবা ব্যবসায়ী আলী আজিম সাংবাদিকদের বলেন,স্থানীয় ফরিদ মিয়ার ছেলে রহমান তাকে,জেলার মানিকছড়ির গচছাবিল থেকে মোটরসাইকেল যোগে দুইশত পিস ইয়াবা আনার জন্য পাঠায়।টাকার পরিমান কম হওয়ায় গচ্ছাবিলের মুল ব্যবসায়ীর নিকট পৌঁছালে সে একশত পিস ইয়াবা দেয়।এগুলো নিয়ে আসতে হাফছড়িতে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে।
স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে গুইমারাতে শক্তিশালী সিন্ডিকেটের নেতৃত্বে ভাবে ইয়াবাসহ মাদকের রমরমা ব্যবসা চালিয়ে আসছে। শহরের বড় বড় মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের সাথে রয়েছে তাদের যোগাযোগ রয়েছে।অভিনব কায়দায় দীর্ঘদিন ধরে মোটর সাইকেল যোগে বিভিন্ন জায়গায় থেকে ইয়াবার চালান গুইমারা উপজেলার বিভিন্ন স্থানে নিয়ে  আসছে সিন্ডিকেট চক্রের সদস্যরা।
এবিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. গেয়াসউদ্দিন বলেন,মাদকের বিষয়ে আমরা সবসময়ে তৎপর। মাদক ব্যবসায়ী যেই হোক পুলিশের পক্ষ থেকে কোন ছাড় নেই। আটক আলী আজিমের বিষয়ে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ