ঢাকা, শনিবার 1 September 2018, ১৭ ভাদ্র ১৪২৫, ২০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

বরিশালে ফুলকুঁড়ি আসরের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

ফুলকুড়ি আসরের সংবর্ধনায় কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন অতিথিবৃন্দ -সংগ্রাম

জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর বরিশাল মহানগরীর উদ্যোগে পঞ্চম শ্রেণির শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। একই সাথে বরিশাল জিলা স্কুল, সরকারি বালিকা বিদ্যালয় ও মডেল স্কুলে ৩য় শ্রেণিতে চান্স প্রাপ্ত দুই শতাধিক কৃতি শিক্ষার্থীকেও সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়। 
শুক্রবার নগরীর অশ্বিনী কুমার টাউন হলে অনুষ্ঠিত এই সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও বিএম কলেজ বাংলা বিভাগের সাবেক চেয়ারম্যান আ. খা. মো. আবদুর রব।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক ও ফুলকুঁড়ি আসর বরিশাল মহানগরীর সভাপতি ডা. এম আরিফুর রহমান।  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান প্রফেসর আব্দুল লতিফ, বরিশাল ফুলকুঁড়ির খেলাধুলা ও ব্যায়াম উপদেষ্টা রফিকুল আলম আজাদ, সমাজসেবা উপদেষ্টা অধ্যাপক আল আমিন খান, কেন্দ্রীয় অফিস সম্পাদক ওলি ইব্রাহীম, কেন্দ্রীয় খেলাধুলা ও ব্যায়াম সম্পাদক মুস্তাফিজুর রহমান মাসুম, কেন্দ্রীয় সহকারী অফিস সম্পাদক ও বরিশাল ফুলকুঁড়ির সাবেক পরিচালক নাঈম হাবিবুল্লাহ, ওবায়দুর রহমান হাসান ও নাজমুল হাসান। 
অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ফুলকুঁড়ি আসর বরিশাল মহানগরীর পরিচালক রহমাতুল্লাহ আল জারীর, পরিচালনায় ছিলেন সহকারী পরিচালক নাজমুল হাসান সিকদার।  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাইরুল ইসলাম, মু. মুজাহিদুল ইসলাম, ফয়সাল আহমেদ অনিম, আলাউদ্দীন আল রাফাত, মোঃ রাকিব হাসান, তৌহিদুল ইসলাম নয়ন, ওমর ফারুক, তানজিম বিন রহমান, মোঃ রাজু মিয়া, রায়হান বিন আরেফিন, সাবিত বিন আব্দুল্লাহ, সুফিয়ান সাওরী, মিজানুর রহমান, মুনতাসির বিল্লাহ সিয়াম, আশফাকুর রহমান আদিল, সাবির আইমান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ