ঢাকা, শনিবার 1 September 2018, ১৭ ভাদ্র ১৪২৫, ২০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

গোদাগাড়ি কলেজের প্রিন্সিপালের ওপর সন্ত্রাসী হামলা

শিক্ষাঙ্গন রিপোর্ট: রাজশাহীর গোদাগাড়ি কলেজের প্রিন্সিপাল আবদুর রহমানকে সম্প্রতি কলেজ পরিচালনা পর্ষদের সভাচলাকালে স্থানীয় সরকার দলীয় নেতা-কর্মীরা মারধোর করে মারাত্মকভাবে আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।  উক্ত সভায় স্থানীয় এমপি ওমর ফারুক চৌধুরী সভাপতিত্ব করছিলেন। 
প্রকাশ, কলেজটি সম্প্রতি সরকারি হওয়ায় ক্ষমতাসীন দলের স্থানীয় নেতা-কর্মীরা ঊর্ধ্বতনদের ম্যানেজ করবার নামে প্রিন্সিপালের কাছ থেকে ৪০ লাখ টাকা দাবি করেন।  কিন্তু প্রিন্সিপাল তা দিতে রাজি হননি। 
এরই জেরে এমপি সাহেবের উপস্থিতিতে প্রিন্সিপালের ওপর সন্ত্রাসী কায়দায় হামলার ঘটনা ঘটে।  সন্ত্রাসীরা চেয়ার দিয়ে লাগাতার আঘাত করতে থাকলে প্রিন্সিপাল জ্ঞান হারিয়ে ফেলেন। প্রিন্সিপাল মারা গেছেন মনে করে আক্রমণকারীরা পালিয়ে যায়।  পরে স্থানীয়রা আহত প্রিন্সিপালকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কলেজ পরিচালনা অথবা অভ্যন্তরীণ কোনও বিষয় নিয়ে সমস্যা বা মতবিরোধ থাকতেই পারে। 
তাই বলে পরিচালনা পর্ষদের সভায় এমপির উপস্থিতিতে কলেজের প্রিন্সিপালকে মেরে আহত করবার ঘটনা কারুর প্রত্যাশিত নয়।  এ নিয়ে কলেজ শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে। স্থানীয় থানাপুলিশ ঘটনা অবহিত আছে।  তবে ঘটনার কয়েক দিন পরেও কোনও তরফ থেকে মামলা হয়নি বলে থানাসূত্র জানায়।

অনলাইন আপডেট

আর্কাইভ