ঢাকা, শনিবার 1 September 2018, ১৭ ভাদ্র ১৪২৫, ২০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

সিরাজগঞ্জ ও পলাশের বেলাবতে ঈদ পুনর্মিলনী ও পুরস্কার বিতরণ

পলাশে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

সিরাজগঞ্জ সংবাদদাতা: বাংলাদেশ ইসলাম প্রচার পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা কর্তৃক আয়োজিত ‘সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে আলেম সমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা ও ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বাদ যোহর দারুল হুদা জামে মসজিদে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলাম প্রচার পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মুফতি কারামত আলী নিজামী এবং পরিচালনা করেন বাংলাদেশ ইসলাম প্রচার পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সেক্রেটারি হাফেজ মাওলানা মুফতি আলী আজগর।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলাম প্রচার পরিষদ এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ সিরাজী। প্রধান অতিথি তার বক্তেব্যে বলেন, বাংলাদেশকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে গড়ে তুলতে হলে আলেম সমাজকে যথাযথ ভূমিকা পালন করতে হবে। প্রত্যেক জুমায় সন্ত্রাস ও মাদকের সামাজিক এবং রাষ্ট্রীয় ক্ষতিকর দিকগুলো কোরআন ও সুন্নাহর আলোকে মুসল্লিদের সামনে উপস্থাপন করার মাধ্যমে বাংলাদেশ সরকারের পদক্ষেপকে আরো শক্তিশালী করতে হবে।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলাম প্রচার পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা মুফতি আব্দুল লতিফ, সহ-সভাপতি মাওলানা আব্দুস সাত্তার সহ পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।
পলাশ (নরসিংদী)
নরসিংদীর বেলাব উপজেলায় ভাটের চর ছাত্র কল্যাণ সংসদ এর উদ্দ্যোগে গত শনিবার আয়োজিত ঈদ পুনরর্মিলনী ও কৃতি ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা জজ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাট মো:বিল্লাল হোসেন, গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন তারই সহধর্র্মীনি সুপ্রিয়া রহমান,সিনিয়র সহকারী জজ ময়মনসিংহ।
নাজমুল হক ঝিনুক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু তারেক আল হোসাইন ভুইয়া সাবেক উপজেলা চেয়ারম্যান বেলাব এবং বীর মুক্তিযোদ্ধা আজিম উদ্দিন মস্তুু, শাহজাহান আলী ব্যবস্থাপক পূবালী ব্যাংক লিঃ ঘোড়াশাল বাজার শাখা। উক্ত অনুষ্ঠানে কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিবতরণ করা হয়, এবং পরিশেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধার মধ্য দিয়ে অনুষ্ঠানের সফল সমাপ্তি ঘটে।

অনলাইন আপডেট

আর্কাইভ