ঢাকা, শনিবার 1 September 2018, ১৭ ভাদ্র ১৪২৫, ২০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

পলাশবাড়ীতে দুর্ঘটনা রোধে বিশেষ অভিযান ॥ দেড়শ’ মামলা রুজু

গাইবান্ধা  সংবাদদাতা: গাইবান্ধার পলাশবাড়ীর চিহ্নিত দূর্ঘটনা প্রবণ এলাকা সদরের মহেশপুর-বাঁশকাটা মহাসড়ক এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে র‌্যাব-১৩ এর নেতৃত্বে ট্রাফিক ও পুলিশের সমন্বয়ে নির্দিষ্ট পয়েন্টে বিভিন্ন যানবাহন চলাচলে সচেতনতা মূলক বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।
অভিযানকালে নির্দিষ্ট চেকপোস্ট পয়েন্টে গত তিনদিনে চলাচলরত বাস-ট্রাক, কোচ মাইক্রোবাস, এ্যাম্বুলেন্স, সিএনজি ও মোটরসাইকেল চালকদের বিভিন্ন দিক-নির্দেশনামূলক পরামর্শসহ যানবাহন সমূহের ফিটনেস, রোড পারমিট, সীটবেল না পড়া ও ড্রাইভিং লাইসেন্সসহ নানা ত্রুটিবিচ্যুতি যুক্ত থাকায় ওইসব যানবাহনের বিপরীতে প্রায় দেড়’শ মামলা রুজুু করা হয়।
গত ২৩ থেকে ২৫ আগস্ট তিনদিন বিরতিহীন চলতি অভিযান কালে বিভিন্ন ত্রুটির কারণে যথাক্রমে ৩৫, ৩২ ও ৭৬সহ ১শ’ ৪৩টি মামলা দায়ের করা হয়।
উপজেলা সদরের অদূরে ঢাকা-রংপুর জাতীয় মহাসড়কের ব্র্যাক মোড় পয়েন্টে গাইবান্ধা র‌্যাব-১৩ এর এএসপি হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে গত তিনদিন ধরে সড়ক দুর্ঘটনা রোধকল্পে চলমান অভিযান পরিচালিত হয়ে আসছে।
এ.এস.পি হাবিব জানান, এ অভিযান পরিচালনা কালীন মহাসড়কের উক্ত পয়েন্টে কোন ধরনের দূর্ঘটনা ঘটেনি।
চলমান এমন সতর্কতা মূলক অভিযান অব্যাহত থাকবে।
অভিযানে অন্যান্যদের মধ্যে অংশ নেন র‌্যাব-১৩ ডিএডি জাহিদ, দেলোয়ার, ট্রাফিক ইন্সপেক্টর জিয়া, ট্রাফিক সার্জেন্ট গোলাম আজম, হাবিলদার আবু তাহের, নায়েক কামরুজ্জামান, এটিএসআই আব্দুর রশিদ, এ.এস.আই রাজ্জাক, নায়েক কামরুজ্জামান ও কনস্টেবল রনিসহ সংশ্লিষ্টরা।

অনলাইন আপডেট

আর্কাইভ