ঢাকা, শনিবার 1 September 2018, ১৭ ভাদ্র ১৪২৫, ২০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

মহাদেবপুরে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী বুলেটের গণসংযোগ

মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী নওগাঁ জেলা বিএনপি’র সদস্য ও নব্বই-এর স্বৈরাচার বিরোধী ছাত্র গণআন্দোলনের নির্ভীক যোদ্ধা আলহাজ্ব রবিউল আলম বুলেট দীর্ঘদিন ধরে নির্বাচনী এলাকায় গণসংযোগ, উঠোন বৈঠকসহ নানা ভাবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। প্রতিটি আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালনের পাশাপাশি সাংগঠনিক কর্মকান্ড বৃদ্ধিসহ দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় ও রাজনৈতিক বৈরি পরিবেশে এলাকার নেতাকর্মীদের দুঃসময়ে পাশে থেকে মামলা-মোকাদ্দমায় আইনি সহযোগিতাসহ কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন। প্রায় প্রতিদিনই এ আসনের বিভিন্ন হাট-বাজর, গ্রামজঞ্জ এবং মোড়ে মোড়ে চায়ের দোকানে তৃণমূলের নেতা ও সাধারণ ভোটারদের নিয়ে আলাপচারিতা করতে দেখা যাচ্ছে। ফলে দলের নেতাকর্মীরা ছাড়াও ভোটারদের মাঝে আলোচনায় এসেছেন তিনি।
গত বৃহস্পতিবার দিনব্যাপী মহাদেবপুর উপজেলার পাঠাকাটা, বিনোদপুর, পাহাড়পুর, যাদনের মোড়, জিগাতলা বাজার, শিবগঞ্জ বাজার, রাইগাঁ, বদলগাছী উপজেলার ভান্ডারপুর, মিঠাপুকুরসহ বিভিন মোড়ের দোকানদার, ব্যবসায়ী ও সকল শ্রেণী-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তাঁর সাথে মহাদেবপুর ও বদলগাছী উপজেলা বিএনপি’র নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
রবিউল আলম বুলেট জানান, বেগম খালেদা জিয়ার মুক্তি ও বর্তমান সরকারের সৈরাচারী কর্মকান্ড জনগণের মাঝে পৌঁছে দিতে আমরা কাজ করছি। কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ছাত্রাবস্থায় ছাত্র রাজনীতিতে আমি প্রত্যক্ষভাবে জড়িত ছিলাম। দীর্ঘদিন ধরে এলাকাবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছি। প্রতিকূল পরিবেশে থেকেও দলের সব কার্যক্রমে যুক্ত রয়েছি। গত বন্যায় ব্যক্তি উদ্যোগে বন্যার্তদের সহযোগীতা করেছি। সে ক্ষেত্রে মনোনয়ন পেলে নির্বাচিত হওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। সুষ্ঠু নির্বাচনে জনগণ নিজের ইচ্ছায় ভোট দিতে পারলে নির্বাচনে বিএনপি অবশ্যই বিজয়ী হবে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ