ঢাকা, রোববার 2 September 2018, ১৮ ভাদ্র ১৪২৫, ২১ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চারঘাটে জামায়াত ও বিএনপি নেতাসহ গ্রেফতার ১৩

রাজশাহী অফিস : রাজশাহীর চারঘাটে ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি গিয়াস উদ্দিন মেম্বারসহ জামায়াত ও বিএনপি’র ১৩ জনকে গ্রেফতার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। শুক্রবার দিনগত রাতে পুলিশের বিশেষ অভিযানে উপজেলার শলুয়া ইউনিয়ন, চারঘাট ইউনিয়ন ও ইউসুফপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
এরা হলেন, শলুয়া ইউনিয়নের জামায়াতের সহ-সভাপতি মৃত জসীম উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন মেম্বার ও নাওদাড়া গ্রামের মকবুলের ছেলে ছাত্রশিবির সভাপতি হাসিবুল ইসলাম সোহাগ এবং বিএনপি নেতা শামসুলের ছেলে ডাবলু হোসেন, ওয়াজনবীর ছেলে মাইনুল ইসলাম, জাফের উদ্দিনের ছেলে শাহীনুর ইসলাম, বিএনপির ওয়ার্ড সেক্রেটারি গাজীবরের ছেলে মতিন ও ১৩টি মামলার আসামী বিএনপি নেতা শমশেরের ছেলে মাসুম। এ বিষয়ে চারঘাট মডেল থানার পুলিশ জানায়, শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি গিয়াস ও ছাত্রশিবির সভাপতি সোহাগসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।

গোদাগাড়ী সীমান্তে
এক কেজি হেরোইন
 উদ্ধার বিজিবি’র
গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত থেকে প্রায় এক কেজি হেরোইন উদ্ধার করেছে বিজিবি। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চর আষারিয়াদহ এলাকায় অভিযান চালিয়ে এ হেরোইন উদ্ধার করা হয়।
বিজিবি-১ এর অধিনায়ক লে. কর্নেল শামীম মাসুদ আল ইফতেখার জানান, বিজিবি-১ সাহেবনগর বিওপির নায়েব সুবেদার আরশাদ আলীর নেতৃত্ব পাঁচ সদস্যের একটি দল চর আষারিয়াদহ এলাকায় টহল দিচ্ছিলেন। এ সময় টহল দলের উপস্থিতি টের পেয়ে হেরোইন পাচারকারীরা তাদের কাছে হেরোইন বহনের একটি ব্যাগটি ফেলে পালিয়ে যায়। পরে উক্ত ব্যাগ তলাশি করে ৯৬৫ গ্রাম ভারতীয় হেরোইন উদ্ধার করা হয়। কাউকে আটক করা যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ