ঢাকা, রোববার 2 September 2018, ১৮ ভাদ্র ১৪২৫, ২১ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট ২০ সেপ্টেম্বর রংপুরে শুরু হবে

রংপুর অফিস : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট আগামী ২০ থেকে ২৩ সেপ্টেম্বর রংপুরে জেলা পর্যায়ে শুরু হবে।
এ উপলক্ষে গত বৃহস্পতিবার রংপুর জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ রহুল আমীন মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু রাফা মোহাম্মদ আরিফ, জেলা ক্রীড়া অফিসার এস আই এম ফেরদৌস আলম।
সভায় জানানো হয়, সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাবান খেলোয়ারদের খুঁজে বের করা এবং ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এই ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে।  সভায় আরও জানানো হয়, দেশের প্রতিটি ইউনিয়ন পর্যায় থেকে এই টুর্নামেন্ট শুরু হবে। পর্যায়ক্রমে উপজেলা, জেলা, বিভাগ এবং সবশেষে জাতীয় পর্যায়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।  রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় গতকাল শনিবার থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ শুরু হয়েছে। এছাড়া পীরগঞ্জ উপজেলায় ৫ সেপ্টেম্বর, পীরগাছা উপজেলায় ৮ সেপ্টেম্বর, কাউনিয়া উপজেলায় ১১ সেপ্টেম্বর, এবং বদরগঞ্জ উপজেলায় ৮ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ শুরু হবে বলে জানা গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ