ঢাকা, সোমবার 3 September 2018, ১৯ ভাদ্র ১৪২৫, ২২ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় অস্ত্র-গুলীসহ যুবক গ্রেফতার

খুলনা অফিস : খুলনায় একটি পিস্তল, দুই রাউন্ড গুলী, একটি চাইনিজ কুড়াল ও একটি চাপাতিসহ জাহিদুল ইসলাম (৩০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর পশ্চিম রূপসা ট্রাফিক মোড় এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর পশ্চিম রূপসা ট্রাফিক মোড় এলাকা থেকে জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ সময় তার শরীর তল্লাশি করে একটি পিস্তল, দুই রাউন্ড গুলী, একটি চাইনিজ কুড়াল ও একটি চাপাতি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জাহিদুল ছিনতাইয়ের সঙ্গে জড়িত বলে ওসি জানান। সে বাগেরহাটের ফকিরহাট উপজেলার আট্টাকি গ্রামের চৌধুরীপাড়ার মৃত ইব্রাহিমের ছেলে। এ ঘটনায় গতকাল রোববার জাহিদুলের বিরুদ্ধে খুলনা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।
তরুণী ধর্ষণ : খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের চরহোসেনপুর গ্রামে অবস্থিত এসবিএম ইট ভাটায় এক তরুণীকে ফুসলিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে তরুণী বাদী হয়ে তিনজনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। পুলিশ জানায়, গত ৩০ আগস্ট সন্ধ্যায় শ্রীফলতলা গ্রামের তরুণীকে এসবিএম ইট ভাটার শ্রমিক সাতক্ষীরা বাকশি ব্রিজ এলাকার শহিদুল সরদারের ছেলে বাবু সরদার (২৮) ফুসলিয়ে ইট ভাটায় নিয়ে যায়। পরবর্তীতে পাইকগাছা উপজেলার শান্তা গ্রামের সাজ্জাদ আলীর ছেলে রাশেদ আলী (১৮) এর সহায়তায় মোরেলগঞ্জ উপজেলার রহমান গাজীর ছেলে সাদ্দাম গাজী (২৫) তরুণীকে আটকে রেখে রাতভর ধর্ষণ করে। পরদিন সকালে তরুণী বাড়ি ফিরে আসে ও ১ সেপ্টেম্বর রূপসা থানায় মামলা দায়ের করে। আসামীরা পলাতক রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ