ঢাকা, সোমবার 3 September 2018, ১৯ ভাদ্র ১৪২৫, ২২ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

সাভারে দুইজন ধর্ষণের শিকার ও দু’জনকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে ॥ আটক ১

সাভার সংবাদদাতা : সাভারে পৃথক স্থানে দুইজন ধর্ষণের শিকার হয়েছেন ও দু’জনকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এঘটনায় এক জনকে আটক করেছে পুলিশ। ধর্ষণের ঘটনাটি ঘটেছে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি ও পৌরসভার গেন্ডা এলাকায়। এলাকাবাসী জানায়, শনিবার রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় (১৫) এক প্রতিবন্ধী তরুণীকে নিজ ঘরে ধর্ষণ করে খায়রুল নামের এক যুবক পরে প্রতিবেশীরা ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে ধর্ষণকারী যুবক খায়রুলকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করে।
এদিকে সাভার পৌরসভার গেন্ডা এলাকায় নিজ ভাড়া বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে (২৫) এক গৃহবধূকে ধর্ষণ করে রাজু মিয়া নামের এক যুবক। পরে ওই গৃহবধূ সকালে ধর্ষণের বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানায়। অন্যদিকে রাতে সাভারের নিমেরটেক এলাকায় মিরপুর প্রাইম ইউনিভার্সিটির অনার্স প্রথম বর্ষের এক ছাত্রীকে (২০) ধর্ষণের চেষ্টা করে কয়েকজন যুবক।
এছাড়াও সাভারের ডগরমোড়া এলাকায় (৯) বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করে এক যুবক। গতকাল রবিবার সকালে সাভার মডেল থানা পুলিশ ভিকটিমদের উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি মোহসিনুল কাদির বলেন, এঘটনায় সাভার মডেল থানায় চারটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ