ঢাকা, সোমবার 3 September 2018, ১৯ ভাদ্র ১৪২৫, ২২ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে অটোভ্যানের চালককে হত্যা ॥ অস্ত্রসহ এক যুবক আটক

রাজশাহী অফিস : রাজশাহীর পুঠিয়ায় চালককে হত্যা করে ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের চকপলাশী গ্রামের হায়দার আলীর কলাবাগান থেকে ওই চালকের লাশ উদ্ধার করা হয়।
নিহত ভ্যানচালক জাহাঙ্গীর হোসেন (৩৫) পুঠিয়া পৌরসভার গ-গোহালি গ্রামের রজব আলীর ছেলে। পুঠিয়া থানার পুলিশ জানায়, শনিবার দিনগত রাত ৮টার দিকে বাড়ি থেকে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বের হন জাহাঙ্গীর। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। রোববার সকাল থেকে পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুজি শুরু করেন। পরে খবর পেয়ে তারা জিউপাড়া ইউনিয়নের চকপলাশী গ্রামের একটি কলাবাগানে গিয়ে হাত ও মুখ বাঁধা অবস্থায় জাহাঙ্গীরের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। লাশ উদ্ধার করে পুলিশ জানায়, নিহত জাহাঙ্গীরের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া জাহাঙ্গীরের লুঙ্গি ছিড়ে দুর্বৃত্তরা তার মুখ ও হাত বেঁধে রাখে। ওই অবস্থাতেই লাশ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতেই তাকে শ্বাসরোধে হত্যা করে ভ্যানটি নিয়ে লাশটি ফেলে গেছে।
আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১ : রাজশাহীতে আগ্নেয়াস্ত্রসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর দুইটার দিকে দামকুড়া-কাশিয়াডাঙ্গাগামী মেইন সড়ক সংলগ্ন বিন্দরামপুর পাকা রাস্তার মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। সে নগরীর হড়গ্রাম শেখ পাড়া এলাকার উমর আলীর ছেলে রাসেল আলী (৩০)। পুলিশ জানায়, দামকুড়া থানার পুলিশ রাসেল আলীকে আটক করার সময় তার কাছ থেকে ১টি দেশীয় তৈরি শাটার গান (ওয়ান শুটার) ও ২টি শর্টগানের কার্তুজ উদ্ধার করে।

অনলাইন আপডেট

আর্কাইভ