ঢাকা, সোমবার 3 September 2018, ১৯ ভাদ্র ১৪২৫, ২২ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজধানীতে বাসের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

স্টাফ রিপোর্টার : ঢাকার মিরপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকালে মিরপুরের রাইনখোলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদ আহাম্মদ জানান। নিহত উত্তম কুমার সরকার (৩৩) শাহআলী থানার উপ-পরিদর্শক হিসেবে দায়িত্বরত ছিলেন। বিকাল ৪টার দিকে ঈগল পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী উত্তম ছিটকে পড়ে যান। এরপর ওই বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে উপ-কমিশনার মাসুদ জানান। তিনি বলেন, দুর্ঘটনার পর বাস চালক বেলাল হোসেন এবং তার সহকারীকে পুলিশ গ্রেপ্তার করেছে।
স্থানীয়রা জানান, দুর্ঘটনাস্থল থেকে একটি বাস জব্দ করে থানায় নেওয়ার পথে সেটির নিচে চাপা পড়ে ওই উপপরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। তার নাম উত্তম কুমার। বিকাল ৪টা ১০ মিনিটের দিকে শাহ আলী থানার রাইনখোলা ঢালে মোটরসাইকেল আরোহী এসআই উত্তম কুমারকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
শাহ আলী থানার ডিউটি অফিসার এসআই শিউলি আক্তার বলেন, ‘বেড়িবাঁধ এলাকায় তিনদিন আগে ঈগল পরিবহনের একটি বাস দুর্ঘটনায় পড়ে। তিনদিন ধরে বাসটি সেখানেই পুলিশ জব্দ করে রেখেছিল। গতকাল বাসটিকে থানায় নিয়ে আসছিলেন উত্তম কুমার। তিনি বাসটির সামনে মোটরসাইকেলে ছিলেন। রাইনখোলা এলাকায় পৌঁছানোর পর বাসটি এসআই উত্তম কুমারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।’ পরে বাসের চালককে শাহ আলী থানায় আটক রাখা হয়েছে। বাসটিও থানায় জব্দ রয়েছে বলে জানিয়েছেন তিনি।
নিহত উত্তম কুমার দেড় বছর ধরে রূপনগর থানায় কর্মরত ছিলেন। এর আগে তিনি কর্মরত ছিলেন শাহ আলী ও পল্লবী থানায়।
মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮
মাদকবিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান, শনিবার সকাল থেকে ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে থানা ও গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারদের কাছ থেকে ৩০১৫টি ইয়াবা ট্যাবলেট, এক কেজি ১০০ গ্রাম হেরোইন, কিছু গাঁজা এবং ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় বলে জানান উপ-কমিশনার মাসুদ। তিনি বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৮টি মামলা করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ