ঢাকা, সোমবার 3 September 2018, ১৯ ভাদ্র ১৪২৫, ২২ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রোগীকল্যাণ সমিতির উদ্যোগে চমেক হাসপাতালের পরিচালক ও সমিতির সভাপতির বিদায় ও বরণ সম্পন্ন

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল রোগীকল্যাণ সমিতির উদ্যোগে হাসপাতালের সভাকক্ষে ১ সেপ্টেম্বর সমিতির বিদায়ী  সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জালাল উদ্দিন এর বিদায় ও নবাগত সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দিন আহমদ এর বরণ উপলক্ষে এক সম্বর্ধনা সভার আয়োজন করা হয়।
 রোগীকল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা সুফি মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সমাজসেবা অফিসার ও সাধারণ সম্পাদক অভিজিৎ সাহা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবাগত সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দিন আহমদ, বিদায়ী সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জালাল উদ্দিন, সমাজসেবা অধিদফতর চট্টগ্রামের উপপরিচালক মোহাম্মদ শহীদুল ইসলাম। বক্তাগণ রোগীকল্যাণ সমিতির উন্নয়নে সাবেক সভাপতি ব্রিগেডিয়ার জালাল এর অবদানের কথা বিশদভাবে তুলে ধরেন এবং তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা সমূহ বাস্তবায়নে সমিতি যথাসাধ্য প্রচেষ্টা চালাবে মর্মে প্রত্যয় ব্যক্ত করেন।
বিদায়ী সভাপতি বলেন রোগীকল্যাণ সমিতি হাসপাতালে আগত হত দরিদ্র রোগীদের সেবায় ১৯৬২ সাল থেকে কাজ করে আসছে। ৩০ জুন ২০১৮ পর্যন্ত ২,৯৬,০০৮ জন দরিদ্র রোগীকে সেবা প্রদান করেছে। এ সমিতি যত সমৃদ্ধ হবে এ হাসপাতালে রোগীরা তত বেশী উপকৃত হবে। নবাগত সভাপতি বলেন সকলের সহযোগিতায় সমিতি আরো সমৃদ্ধ হবে এবং একসময় সমিতির অর্থেই সকল রোগীর স্বাস্থ্যসেবা প্রদান করা সম্ভব হবে। তথ্য, প্রকাশনা ও প্রচার সম্পাদক হাফেজ মোহাম্মদ আমান উল্ল্যাহর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন আলহাজ্ব তাহের সোবাহান, ডাঃ তৈয়ব সিকদার, মোস্তফা, ডাঃ এম এ মান্নান, আলহাজ্ব বোরহানা কবির, জিয়াউদ্দিন খালেদ চৌধুরী, মাহামুদুল হাসান, মুজিবুল হক ছিদ্দিকী, আলহাজ্ব মিনু আলম, রোকেয়া জামান, ডাঃ এম এ জাফর, কামাল উদ্দিন, ডাঃ হাফছা ছালেহ, মোহাম্মদ আবছার উদ্দিন, কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ চট্টগ্রাম এর সভাপতি এস এম নাজের হোসাইন, ব্রাইট বাংলাদেশ ফোরাম এর নির্বাহী পরিচালক উৎপল বড়ুয়া, দৃষ্টির প্রধান নির্বাহী হেলাল উদ্দিন মাহবুব, আস্থাপন ডেভেলপমেন্ট সোসাইটির সমন্বয়ক নিশি আকতার, কুয়েত প্রবাসী ব্যবসায়ী আবুল কাশেম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ