ঢাকা, সোমবার 3 September 2018, ১৯ ভাদ্র ১৪২৫, ২২ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

মানিকগঞ্জে নিখোঁজের ৫ দিন পর স্কুল ছাত্র ইমন হোসেনের লাশ উদ্ধার

হরিরামপুর (মানিকগঞ্জ) সংবাদদাতা: মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় যমুনা নদীতে গোসল করতে যেয়ে নিখোঁজের ৫ দিন পর স্কুল ছাত্র ইমন হোসেনের লাশ আজ বুধবার নদীথেকে উদ্ধার হয়েছে।  জানা গেছে গত শনিবার বিকাল ৩ টার দিকে উপজেলার চরকাটারী ভোটঘর বাজার এলাকায় যমুনা নদীতে  ইমন গোসল করতে যেয়ে নিখোঁজ হয়।
নিখোজের ৫দিনপর ইমনের লাশ যমুনা নদীর বৈন্যা খেয়া ঘাটে ভেসে উঠে। খবর পেরে পিতা মাতা ও  আত্মীয় স্বজনছুটে এসে মরাদেহ উদ্ধার করে নিয়ে যায়। ইমন চরকাটারী গ্রামের গ্লাস এন্ড সিরামিক ইঞ্জিনিয়ার আব্দুর রশিদের ছেলে এবং গাজীপুর জয়না বাজার শিশুতোষ বিদ্যাঘর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।
 এ বিষয়ে ইমনের বাবা আব্দুর রশিদ জানান- শনিবার বিকাল ৩ টার দিকে দৌলতপুর উপজেলার চরকাটারী ভোটঘর বাজার এলাকায় যমুনা নদীতে ইমন সহ কয়েকজন এক সাথে গোসল করতে নামে। নদীতে তীব্র স্রোত । ইমন সাতাঁর না জানায় ডুবে যায়। অনেক খোজাখুজি করে ও তাকে উদ্ধার করা সম্ভাব হয়নি।
নিখোঁজের ৫ দিন পর বুধবার  ৫ কিলোমিটার ভাটিতে বৈন্যা খেয়া ঘাটের কাছে লাশ ভেসে উঠে।
এ বিষয়ে চরকাটারী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বারেক মন্ডল নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জনান, ঈদে বেড়াতে এসে নদীতে গোসল করতে গিয়ে স্রোতে ভেসে যায় পরে বুধবার ভোরে ইমনের লাশ পাওয়া যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ