ঢাকা, মঙ্গলবার 4 September 2018, ২০ ভাদ্র ১৪২৫, ২৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

ডিআরইউ’র সাবেক সভাপতি মোস্তাক হোসেনের ইন্তিকাল

স্টাফ রিপোর্টার: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি ও দৈনিক ভোরের ডাক এর বিশেষ প্রতিনিধি মোস্তাক হোসেন ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার সকাল ১১টায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তিকাল করেন। বেশ কিছু দিন যাবত কিডনি ও হৃদরোগসহ নানা সমস্যায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যা এবং আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল দুপুর ৩টায় ডিআরইউতে তার প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ডিআরইউ সদস্য ছাড়াও বিএফইউজে, ডিইউজেসহ বিভিন্ন সংগঠনের সদস্যরা অংশ নেন। পরে মোস্তাক হোসেনের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।
মোস্তাক হোসেনের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ গভীর শোক প্রকাশ করেছেন। ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে, সাবেক সভাপতি মোস্তাক হোসেনের মৃত্যুতে দুদিনের শোক ঘোষণা করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি। এ উপলক্ষে মঙ্গল ও বুধবার ডিআরইউ’র পতাকা অর্ধনমিত রাখা হবে এবং সদস্যরা কালো ব্যাজ পড়বেন।
এরপর জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। তিনি জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ছিলেন। জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এক বিবৃতিতে মোশতাক হোসেন-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। জানাযা শেষে মরহুমের লাশ মীরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ