ঢাকা, মঙ্গলবার 4 September 2018, ২০ ভাদ্র ১৪২৫, ২৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার; বজ্রপাতে নিহত ১

রাজশাহী অফিস ও গোদাগাড়ী সংবাদদাতা : রাজশাহীর গোদাগাড়ীতে সুইটি (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর ২টার দিকে উপজেলার রাজাবাড়ী গ্রামের সেলিমের বাড়ির একটি ঘর থেকে সুইটির ঝুলন্ত লাশ উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৬ মাসে আগে উপজেলার গোগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও  জগপুর গ্রামের শাহীন উদ্দীনের মেয়ে সুইটির সঙ্গে বিয়ে হয় রাজাবাড়ী গ্রামের সেলিমের ছেলে ও মহি চেয়ারম্যানের নাতি আব্দুল্লাহ আল মামুন ওরফে শাওনের। এরপর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। সুইটির স্বামীর দাবি, তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এদিকে মেয়ের বাবা শাহিন অভিযোগ করেন, তার মেয়েকে পিটিয়ে হত্যার পর ঘরে ঝুলিয়ে রাখা হয়। গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ কেন্দ্র জানায়, দুপুরে খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে সুইটির ঘরে সিলিং ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
বজ্রপাতে কৃষক নিহত : রাজশাহীর পুঠিয়ায় বজ্রপাতে নছির প্রামানিক (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার জিউপাড়া ইউনিয়নের মধুখালি গ্রামের মৃত বছির প্রামানিকের ছেলে। এলাকাবাসী জানায়, রোববার দুপুর ২টার সময় বৃষ্টিপাত হওয়ার সময় নছির প্রামানিক তার বাড়ির পাশের বিলের ধান ক্ষেত দেখতে যান। ধান ক্ষেতে পৌঁছানো মাত্রই সেখানে বজ্রপাত হয়। এতে তিনি সেখানেই মারা যান।

অনলাইন আপডেট

আর্কাইভ