ঢাকা, মঙ্গলবার 4 September 2018, ২০ ভাদ্র ১৪২৫, ২৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

লৌহজংয়ে ইউএনওদের মাঠ সংযুক্তি কার্যক্রম

লৌহজং (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : লৌহজং উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার বেলা ১১ টায় ২৮ তম ফিটলিস্টভুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-দের ওরিয়েন্টেশন কোর্সের মাঠ সংযুক্তি কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনির হোসেনের সভাপতিত্বে পরিষদের সভাকক্ষে এ সময়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিসিএস  প্রশাসন একাডেমির অতিরিক্ত সচিব জাফর ইকবাল এমডিএস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন লৌহজং উপজেলা চেয়ারম্যান মো. ওসমান গণি তালুকদার ও ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন বেপারী।
ইউএনও মো. মনির হোসেন অতিথি ও কার্যক্রমে অংশগ্রহণকারীদের স্বাগত জানান এবং প্রজেক্টরের মাধ্যমে লৌহজং উপজেলার ইতিহাস, ঐতিহ্য ও এখানে জন্ম নেওয়া খ্যাতনামা ব্যক্তিবর্গের কর্মজীবন তুলে ধরেন। উক্ত অনুষ্ঠানে মাঠ পর্যায়ে প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে কাজ করার অভিজ্ঞতা বিনিময় করেন নব নিযুক্ত ইউএনওবৃন্দ। মাঠ পর্যায়ে কাজ করার অভিজ্ঞতার বর্ণনা দেন উপজেলা প্রকৌশলী শফিকুল আহসান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাজেদা সরকার। এতে বিসিএস প্রশাসন একাডেমিতে কর্মরত ও নবনিযুক্ত ৬০ জন ইউএনও অংশ নেন। এরপর দুপুর ১ টার দিকে অতিথিসহ ইউএনওবৃন্দ লৌহজং উপজেলা ভূমি অফিস সংলগ্ন পদ্মার শাখা নদী থেকে লঞ্চে করে জাজিরা প্রান্তে নির্মাণাধীন পদ্মা সেতু পরিদর্শনে যান। সেখানে পিরালের উপর স্প্যান বসানো পদ্মা সেতুর কাজের অগ্রগতি দেখে তারা শন্তোস প্রকাশ করেন। সেখান থেকে ফিরে এসে মাওয়া রিসোর্টে দুপুরের খাবার খান।
মাঠ সংযুক্তি কার্যক্রমে অংশগ্রহণকারীরা এখানকার আতিথেয়তায় মুগ্ধতা প্রকাশ করেন। বিশেষ করে পদ্মা সেতুর নির্মাণযজ্ঞ তাঁদের সবাইকে বিস্মিত করেছে বলে বেশ কয়েকজন নবনিযুক্ত ইউএনও জানান। তাঁরা এই মুগ্ধতা ও বিস্ময়  নিয়ে বৃষ্টিস্নাত বিকেলে রাজধানী ঢাকার দিকে রওয়ানা দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ