ঢাকা, মঙ্গলবার 4 September 2018, ২০ ভাদ্র ১৪২৫, ২৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

নূরুল ইসলাম বুলবুলের বিরুদ্ধে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে -ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুলের নামে মিথ্যা, বানোয়াট ও সাজানো মামলা দায়েরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।
গতকাল সোমবার দেয়া যৌথ বিবৃতিতে মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া ও ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, গত ৩০ আগস্ট চাপাইনবাবগঞ্জ সদর থানায় নাশকতার পরিকল্পনা ও গোপন বৈঠকের অভিযোগে জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুলসহ ৯ জনের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও সাঁজানো মামলা দায়েরের ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তারা বলেন, গত ৩০ আগস্ট চাপাইনবাবগঞ্জ শহরের বেলতলা জামে মসজিদে মাগরিবের নামাজরত অবস্থায় ৩ জনকে মসজিদ থেকে অসংখ্য মুসল্লীর সামনে গ্রেফতার করলেও তাদেরকে গভীর রাতে নুরুল ইসলাম বুলবুলের সাথে গোপন বৈঠকরত অবস্থায় আটক দেখানোর ঘটনায় আমরা বিস্মিত ও  স্মম্ভিত। এ সকল হীন অপকর্ম এখন সরকারের দুরারোগ্য ব্যাধিতে পরিণত হয়েছে।
তারা বলেন,  নুরুল ইসলাম বুলবুল গত ২৬ আগস্ট গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জ থেকে পবিত্র ঈদুল আযহা উৎযাপন শেষে কর্মস্থল রাজধানী ঢাকায় ফিরে আসলেও ৩০ আগস্ট চাপাইনবাবগঞ্জ সদর থানায় তার নামে মামলা দায়েরের ঘটনায় প্রমাণ করে এই মামলা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত, সাজানো ও ভিত্তিহীন এবং সরকারের ধারাবাহিক মিথ্যাচারেরই অংশমাত্র। মুলত আমরা মনে করি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাপাইনবাবগঞ্জ সদর আসন থেকে নুরুল ইসলাম বুলবুল প্রার্থী হওয়ায় রাজনৈতিকভাবে তাকে হয়রানী করা হচ্ছে এবং তার ব্যাপক জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার তাকে জনবিচ্ছিন্ন করে রাখার অংশ হিসেবেই আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে এ মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করেছে।
নেতৃবৃন্দ হুশিয়ারী উচ্চারন করে বলেন, কোন প্রকার ভয়-ভীতি, হামলা-মামলা, জুলুম-নির্যাতন ও হুলিয়া জারি করে জননেতা নুরুল ইসলাম বুলবুল ও জামায়াতে ইসলামীর অগ্রযাত্রাকে রুদ্ধ করা সম্ভব নয়। তাই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে জামায়াত নেতৃবৃন্দকে অযথা হয়রানি বন্ধ করুন এবং অবিলম্বে জননেতা নুরুল ইসলাম বুলবুলসহ জামায়াত নেতাকর্মীদের নামে দায়ের করা এই মিথ্যা মামলা প্রত্যাহার করে গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি প্রদান করুন। অন্যথায় চাপাই-নবাবগঞ্জসহ দেশবাসী ঐক্যবদ্ধভাবে আপনাদের এ হীন অপকর্মের বিরুদ্ধে তীব্র গণআন্দোলন গড়ে তুলে সমুচিত জবাব দিবে।

অনলাইন আপডেট

আর্কাইভ