ঢাকা, মঙ্গলবার 4 September 2018, ২০ ভাদ্র ১৪২৫, ২৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রামগড়ে বিজিবির অভিযানে গাঁজা ইয়াবা ও অবৈধ গাছ জব্দ- আটক ২

গুইমারা (খাগড়াছড়ি) সংবাদদাতা: ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন,রামগড় বিজিবি জোনের পৃথক অভিযানে গাঁজা, ইয়াবা ও অবৈধ কাঠ জব্দসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
১৫ আগস্ট, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ হেয়াকো বিওপি হতে একটি টহল দল গোপন সূত্রের বিত্তিতে আিভযান চালিয়ে বাংলাবাজার নামক স্থানে সন্দেহভাজন হিসেবে রামগড় উপজেলার চৌধুরী পাড়ার মোঃ আবুল কাশেমের ছেলে মোঃ আলাউদ্দিন হোসেন (রনি) (২০), ও মাষ্টারপাড়ার মৃত গাজী নুরুল ইসলামের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৫), কে আটক করে।আটককৃতদের তল্লাশী করে তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা এবং ১০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
  আটককৃতদের ইয়াবা ও গাঁজা সংগ্রহের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তারা ভূজপুর থানার বাঘমারা গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে মোঃ জসীম উদ্দিন (৩৫), এর নিকট হতে ক্রয় করেছে বলে জানায়। মোঃ জসীম উদ্দিনকে মাদকদ্রব্য বেচা-কেনার দায়ে পলাতক আসামী হিসেবে এবং আটককৃত ০২ জন আসামীকে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ভূজপুর থানায় সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।
এছাড়া গত ১৩ আগস্ট সকাল ৯টার সময় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ রামগড় বিওপি হতে একটি টহল দল সীমান্ত রাস্তা দিয়ে নিয়মিত টহল করার সময় ইসলামপুর (বল্টুলাম) ফেনী নদীর কূলে বাংলাদেশের অভ্যন্তরে স্থানীয় জনগণের উপস্থিতিতে সেগুন এবং পিটলি কাঠ জব্দ করে। এসময় কাঠের মালিক বিজিবি টহলের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।জব্দকৃত কাঠের পরিমান ৯০.৪২ ঘনফুট। বিজিবি কর্তৃক জব্দকৃত কাঠ রেঞ্জ কর্মকর্তা রামগড় রেঞ্জ, খাগড়াছড়ি বন বিভাগের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।
এদিকে সীমান্ত সুরক্ষার পাশাপাশি এ অঞ্চলের সন্ত্রাস, চোরাচালান ও মাদক নির্মূলে অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছে বিজিবি।

অনলাইন আপডেট

আর্কাইভ