ঢাকা, মঙ্গলবার 4 September 2018, ২০ ভাদ্র ১৪২৫, ২৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামে গ্রেফতার ফোরকানের মুক্তির দাবিতে মানববন্ধন

সম্প্রতি কামরাবাদ যুব সংঘের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে ও কাযুসের যুগ্ম সম্পাদক মনির উদ্দিনের সঞ্চলনায় চট্টগ্রাম প্রেস ক্লাবে একটি বিক্ষোভ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় মূখ্য আলোচক ছিলেন  কাযুসের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এবং নগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য আনিসুর রহমান মুন্না। প্রধান অতিথি ছিলেন নগর যুবলীগের সদস্য জিএস কপিল উদ্দিন।
অতিথি হিসাবে উপস্থিত ছিলেন করিমগঞ্জ যুব সংঘের সভাপতি মোহাম্মদ পারভেজ, সহ সভাপতি আলাউদ্দিন,ইউনিক কোচিং সেন্টারের পরিচালক মুমিনুল হক ও মোহাম্মদ নাসির। এতে আরো উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ রুবেল, অর্থ সম্পাদক ইফাতারুল হক আরিফ,মোহাম্মদ রাশেদ,হোসেন, মাইন উদ্দিন হাসান, ইসতিয়াক, মাওলানা ইদ্রিস, সেলিম, রাসেল, জাহাঙ্গীর, আবুল হাসেম, শাহজাহান, রানা, শাহ আজিজ, সাহাদাত, বাবুল, মিরাজ, ইয়াসিন আরাফাত, হাফেজ মিরাজ প্রমুখ। এতে বক্তরা বলেন, কাযুসের সহ সাধারণ সম্পাদক ফোরকান হাসান একজন সুশৃঙ্খল ভদ্র সামাজিক কর্মকান্ডে জড়িত একজন সন্তন।
গত ১লা আগষ্ট অস্তিত্বহীন ভুয়া ওয়ারেন্টে স্বামী স্ত্রী যৌতুক একটি পৃথক মামলায় তাকে গ্রেফতার করে বায়েজিদ থানা থেকে কারাগারে প্রেরণ করা হয়।আইনের নিয়ম কানুন তোয়াক্কা করে একটি অস্তিত্বহীন কক্সবাজার কোতোয়ালী থানার নাম ব্যবহার করে কক্সবাজার জেলা দায়রা জল নারী ও শিশু নির্যাতন মামলায় ভুয়া ওয়ারেন্টে গ্রেফতার করা হয়। যে মামলার কোন হদীস কিংবা তথ্য পাওয়া যায়নি। যার প্রতিবেদন সহ গত ১৫ আগষ্ট জাতিয় পত্রিকায় নিউজ আকারে ছাপা হয়।তাই অতিশর্তে তার এই মিথ্যা মামলা থেকে মুক্তি এবং তাকে এই মিথ্যা মামলার ফাঁসানো জন্য জড়িত ব্যক্তিদের আইনের মাধ্যমে শাস্তি দিয়ে ষড়যন্ত্রকারীদের মুখোশ উম্মোচন করার জন্য অনুরোধ জানান।যাতে করে আর কোন নিরহী ব্যক্তিকে আইনের অপব্যবহার  অর্থের অপব্যয় করে কোন নিরপরাধ নির্দোষ ব্যক্তিকে কারাভোগ করতে না হয় সে ব্যাপারে সাংবাদিক,ইলেক্ট্রিক মিডিয়া,আইন শৃঙ্খলা বাহিনী ভাইদের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।সভাপতির সমাপনীর মাধ্যমে উক্ত বিক্ষোভ মানববন্ধন সমাপ্তি ঘোষণা করা হয়। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ