ঢাকা, মঙ্গলবার 4 September 2018, ২০ ভাদ্র ১৪২৫, ২৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

পাবনার খবর

পাবনা সংবাদদাতা: পাবনার সাঁথিয়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে জমির আলী (৭৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ। সে উপজেলার গাঙ্গুহাটি গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে।
মহিলার লাশ উদ্ধার
পাবনার বেড়া উপজেলার নগরবাড়ি ঘাট এলাকার দাতিয়া কবরস্থানের পাশে একটি ধান ক্ষেতের ডোবায় ভাসমান অবস্থায় এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করেছে আমিনপুর থানা পুলিশ। সে বেড়া উপজেলার জাতসাকিনী ইউনিয়নের শিবপুর গ্রামের জয়েন মন্ডলের স্ত্রী হাবিলা বেগম (৬৭)। পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে আমিনপুর থানা ইনচার্জ  আবু ওবায়েদ  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়না তদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আমিনপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।
মাদক ও বাল্য বিবাহ রোধে
এসডিজি অর্জনে শতভাগ লক্ষ্যমাত্রা পূরণের লক্ষ্যে মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধে হাত তুলে ওয়াদাবদ্ধ হলেন ঈশ^রদীর লক্ষীকু-া ইউনিয়নের সহস্রারাধিক মানুষ। বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ চত্বরে মানব সম্পদ উন্নয়নের লক্ষ্যে লক্ষীকু-া ইউনিয়নের শিক্ষিত বেকার জনগোষ্ঠিকে বিনা বেতনে কম্পিউটার প্রশিক্ষণপূর্বক সনদপত্র বিতরণ এবং নারীদের সেলাই প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি ও চেয়ারম্যান আনিস-উর-রহমান শরীফের আহ্বানে এলাকার মানুষ হাত তুলে এই শপথ করেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনার জেলা প্রশাসক জসীম উদ্দিন।
ফুটবল লীগ শুরু
শহীদ এ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে শুরু হচ্ছে রুচি প্রথম বিভাগ ফুটবল লীগ, ২০১৮। জেলা ফুটবল এসোসিয়েশন-এর ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে এ লীগের পৃষ্ঠপোষকতা করছে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড।
কার্যকরী পরিষদ গঠন
পাবনা জেলা ক্রীড়া সংস্থার আগামী ০৪ (২০১৮-২০২২) বছর মেয়াদী কার্যকরী পরিষদ গঠিত হয়েছে। নির্বাচনে রিটার্নিং অফিসার ও সহকারী কমিশনার ও রোকসানা মিতা স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি থেকে  জানা গেছে। উল্লেখ্য, নির্বাচিত কার্যকরী পরিষদ গঠনের লক্ষে একটিমাত্র প্যানেল জমা পরে। উক্ত প্যানেলের ২৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বিবেচিত হওয়ায় এবং কেউ প্রার্থীতা প্রত্যাহার না করায় সর্বস্মমতভাবে এই ঘোষণা দেয়া হয় বলে কমিশন সূত্রে জানা গেছে। পাবনা জেলা ক্রীড়া সংস্থার পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ হলো জেলা প্রশাসক, সভাপতি (পদাধিকারবলে),পুলিশ সুপার, সহ-সভাপতি (পদাধিকারবলে), অতিরিক্ত জেল প্রশাসক (সার্বিক), সহ-সভাপতি (পদাধিকারবলে)।

অনলাইন আপডেট

আর্কাইভ