ঢাকা, মঙ্গলবার 4 September 2018, ২০ ভাদ্র ১৪২৫, ২৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

ফুলবাড়ীতে জলবায়ু এবং পরিবেশ পরিবর্তন সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত

ফুলবাড়ী, (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ী সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে জলবায়ু এবং পরিবেশ গত পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সেমিনার ও বৃক্ষের চারা বিতরণ অনুষ্ঠিত।
গত ২৬ আগস্ট সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে নর্দান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এনডিএফ) ফুলবাড়ী এর আয়োজনে জলবায়ু ও পরিবেশ গত পরিবর্তন বিষয়ে জনসেচতনতামূলক সেমিনার ও বৃক্ষের চারা বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা আদিবাসী ফেডারেশনের সভাপতি মি. কলম্বাস মার্ডী। জলবায়ু এবং পরিবেশগত পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সেমিনার ও বৃক্ষের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা কৃষিবিদ ও কৃষি কর্মকর্তা এটিএম হামীম আশরাফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নর্দান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনডিএফ দিনাজপুরের আইটি অফিসার পংকজ লাকড়া, এনডিএফ দিনাজপুর হেড অফিসের ইন্টারনাল অডিটর সত্যেন্দ্রনাথ রায়, ফুলবাড়ী লহ্মীপুর গ্রাম উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ মমিনুল ইসলাম, ফেডারেশন এনডিএফ ঘোড়াঘাট এর প্রোগ্রাম অফিসার উইলসন সরেন, ফুলবাড়ী উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মুক্তি চন্দ্র বিশ্বাস, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন। আয়োজনে ছিলেন নর্দান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনডিএফ ফুলবাড়ী। পুরো অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন নর্দান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনডিএফ ফুলবাড়ীর ম্যানেজার নিকানোর বাস্কে। পরিশেষে ১শত নারী ও পুরুষদের মাঝে ফলজ ও মশলার চারাগাছ তুলেদেন।

অনলাইন আপডেট

আর্কাইভ