ঢাকা, শুক্রবার 21 September 2018, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

ফরিদপুরে আ’লীগের দুগ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২০

সংগ্রাম অনলাইন ডেস্ক:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের সালথা আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

সালথা থানার ওসি মো. দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার সালথা উপজেলার আটঘর ইউপি ও গোট্টি ইউপির সীমান্ত এলাকায় সোমবার বিকাল থেকে শুরু হওয়া দফায় দফায় সংঘর্ষ চলে রাত সাড়ে নয়টা পর্যন্ত।

এই সংঘর্ষে অংশ নেয় সালথা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আটঘর ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম সোহাগ গ্রুপ এবং গোট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য ওয়াদুত মাতুব্বরের গ্রুপ।

সংঘর্ষে ওয়াদুত গ্রুপের সাখাওয়াত হোসেন (৫০) আহত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।

এছাড়াও সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে গুরুতর আহত সাতজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে ওয়াদুত গ্রুপের সঙ্গে আওয়ামী লীগের রাজনীতি নিয়ে সোহাগ গ্রুপের দ্বন্দ চলছিল। এরই জের ধরে সোমবার বিকাল থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ হয়।

সালথা থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন রাখা হয়েছে। তবে এখন পর্যন্তু কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি। আমরা নিহত ব্যক্তি ময়না তদন্তের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ