ঢাকা, বুধবার 5 September 2018, ২১ ভাদ্র ১৪২৫, ২৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

আ’লীগ নেতার বাড়িতে মিলল ছিনতাই হওয়া অটোরিকশা

সংগ্রাম ডেস্ক : বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলজার হোসেনের বাড়ি থেকে ছিনতাই হওয়া সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। শীর্ষনিউজ
গত সোমবার দিবাগত রাতে উপজেলার বথুয়াবাড়ি গ্রাম থেকে অটোরিকশাটি উদ্ধার করা হয়। থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বথুয়াবাড়ি গ্রামের খোরশেদ আলমের ছেলে বাচ্চু সরকার দীর্ঘদিন ধরে সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করেন। প্রায় দুই মাস আগে রাতের বেলায় একই গ্রামের আওয়ামী লীগ নেতা গোলজার হোসেনের ব্যবহৃত মোটরসাইকেলটি কে বা কারা আগুনে পুড়িয়ে দেয়।
এ ঘটনায় গোলজার হোসেন বাদি হয়ে বাচ্চু সরকারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে বৈঠক করে উভয় পক্ষের মধ্যে সমঝোতা করা হয়। ওই বৈঠকে বাচ্চু সরকার মোটরসাইকেলের ক্ষতিপূরণ বাবদ ৪০ হাজার টাকা গোলজার হোসেনকে দেওয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে জরিমানার টাকা পরিশোধে ব্যর্থ হয় বাচ্চু সরকার।
এ অবস্থায় গত রোববার সকালে বাচ্চু সরকার নিজ বাড়ি থেকে অটোরিকশা চালিয়ে বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়ে বাড়ির অদূরে পৌঁছানো মাত্র গোলজার হোসেন মারধর করে অটোরিকশাটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় ওই দিন সন্ধ্যার দিকে বাচ্চু সরকার বাদি হয়ে গোলজার হোসেনসহ চার জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন। এ বিষয়ে গোলজার হোসেন বলেন, ‘আমার মোটরসাইকেল পুড়িয়ে ক্ষতি করার অভিযোগে সালিশকারিগণ বাচ্চু সরকারের ৪০ হাজার টাকা জরিমানা ধার্য করে। সেই টাকা দিতে তালবাহানা করায় তার অটোকিশাটি কেড়ে নেওয়া হয়।’
এ বিষয়ে বাচ্চু সরকার বলেন, মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনার সঙ্গে জড়িত না থাকার পরও আমার কাছ থেকে ৪০ হাজার টাকা জরিমানা আদায়ের চেষ্টা করা হয়। কিন্তু টাকা না দেওয়ায় গোলজার হোসেন ও তার লোকজন আমার অটোরিকশাটি ছিনিয়ে নিয়েছে। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বলেন, দু’পক্ষের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটেছে। অটোরিকশাটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ