ঢাকা, বুধবার 5 September 2018, ২১ ভাদ্র ১৪২৫, ২৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে এক নারীসহ জামায়াত ও শিবিরের পাঁচ নেতাকর্মী গ্রেফতার

রাজশাহী অফিস : রাজশাহীতে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের পাঁচ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে রাজশাহী মহানগর ও জেলা পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় একটি লাইব্রেরির বিপুল পরিমাণ বই জব্দ করা হয়।
সূত্র জানায়, আটককৃতদের মধ্যে রাজশাহী মহানগরী শিবির নেতা ইসমাইল হোসেন (২০), রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জোহা হল শিবিরের সভাপতি শাকিব হোসেন (২৩), জিয়াউর রহমান হল শিবিরের সেক্রেটারি সাকিব হোসেন (২২) এবং জামায়াতের নারী কর্মী রাশেদা বেগম (৫০)। এদের মধ্যে ইসমাইলকে নগরীর বোয়ালিয়া থানা এবং অন্য তিনজনকে মতিহার থানা পুলিশ গ্রেফতার করে। নগরীর সাধুর মোড় এলাকার একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে শিবির নেতা ইসমাইল হোসেনকে গ্রেফতার করা হয়। পুলিশের দাবী, এ সময় তার কক্ষ থেকে তিনটি ককটেল ও বোমা তৈরির নানা সরঞ্জাম জব্দ করা হয়। আর শাকিব হোসেনকে গ্রেফতার করা হয় নগরীর ডাসমারী এলাকার একটি বাড়ি থেকে। তার ঘর থেকে ১৫ বস্তা ‘জিহাদী’ বই উদ্ধার করা হয়। এদিকে তানোর থানা পুলিশ ওবায়দুর রহমান নামে জামায়াতের এক রোকনকে গ্রেফতার করে। পুলিশের দাবী, তার কাছ থেকে চারটি ককটেল ও পাঁচটি পেট্রল বোমা উদ্ধার করা হয়।

গোদাগাড়ীতে পদ্মায়
গোসল করতে নেমে
কলেজ ছাত্রের মৃত্যু
গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে ইসহাক আলী (২৩) নামের এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু  হয়েছে।
সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৫টার দিকে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের ফুলতলা ঘাট নামক স্থানে পদ্মা নদীতে ইসহাক গোসল করতে নেমে নদীর ¯্রােতে ভেসে যায় পরে। স্থানীয় লোকজন নৌকা নিয়ে খুঁজতে থাকে। পরে রাত সাড়ে আটটার দিকে নিহতের লাশ ভেসে উঠে। নিহত ইসহাক গোদাগাড়ী পৌর এলাকার আচুঁয়াভাটা গ্রামের আশরাফুলের ছেলে এবং গোদাগাড়ী সরকারি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের  ছাত্র। সে পড়াশোনার পাশাপাশি টাইলসের কাজ করতো।

অনলাইন আপডেট

আর্কাইভ