ঢাকা, বুধবার 5 September 2018, ২১ ভাদ্র ১৪২৫, ২৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

অপহরণের ১৪ দিন পর আশুলিয়ায় যুবকের লাশ উদ্ধার ॥ চার অপহরণকারী আটক

সাভার সংবাদদাতা: অপহরণের ১৪ দিন পরে সাভারের আশুলিয়ায় সাগর হোসেন (২০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় চার অপহরণকারীকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে আশুলিয়ার ডেইরিফার্ম একটি জঙ্গলের ভিতর থেকে তার লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। নিহত সাগর হোসেন চাঁদপুর জেলার সদর থানার কমলাপুর গ্রামের জাকির হোসেনের ছেলে।
পুলিশ জানায়, আশুলিয়ার আউকপাড়া এলাকার চায়ের দোকানী সাগর হোসেনকে ২০ আগষ্ট মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যান অপহরণকারীরা। পরে তার মায়ের মোবাইলে ফোনে ফোন দিয়ে ৮০ হাজার টাকা বিকাশের মাধ্যমে মুক্তিপণ দাবি করে। অপহরণকারী এসময় মুক্তিপণের টাকা না দেওয়ায় অপহরণকারীরা তাকে হত্যা করে লাশ ডেইরিফার্মের একটি জঙ্গলে ফেলে দেন। এদিকে অপহরণের পরে সাগরের মা আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিলেও পুলিশ তাকে উদ্ধারে কোন চেষ্টা করেনি বলে অভিযোগ করেন তার মা। পরে মঙ্গলবার সকালে ডেইরিফার্মের একটি জঙ্গল থেকে সাগরের লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এঘটনায় চার অপহরণকারীকে আটক করেছে পুলিশ।
এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেক রিজাউল হক দিপু বলেন হত্যাকারীদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হবে।এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ