ঢাকা, শুক্রবার 16 November 2018, ২ অগ্রহায়ণ ১৪২৫, ৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সংগ্রাম অনলাইন ডেস্ক:

ফেনীর সুলতানপুর ও লেমুয়ায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মো. সুমন (৩২) ও মো. কবির হোসেন (৩৫) নামে দুই যুবক নিহত হয়েছে।র্যাবের দাবী, নিহত দুজন মাদক ব্যবসায়ী।

নিহত সুমন ধর্মপুর ইউনিয়নের মাদু মিয়ার ছেলে।তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র ও মাদকসহ ১৪টি মামলা ছাড়াও বহু অভিযোগ রয়েছে। এবং কবির চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ইছাপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে সদর উপজেলার সুলতানপুর ও লেমুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ফেনীস্থ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক স্কোয়াডন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, মঙ্গলবার ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর লেমুয়া এলাকা অভিযান চালায় র‌্যাব ৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। এসময় টহল দলের সাথে মাদক ব্যবসায়ীদের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে র‌্যাব কবিরের লাশ উদ্ধার করে। এসময় আনুমানিক এক লাখ আশি হাজার পিস ইয়াবা, একটি ওয়ান শুটার গান, ৭ রাউন্ড গুলি উদ্ধার করে। নিহত কবীরের নামে একাধিক মামলা রয়েছে।

একই দিন রাতে ফেনী সদরের সুলতানপুর এলাকায় অভিযান চালায় র‌্যাব ৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। টহল দলের সাথে মাদক ব্যবসায়ীদের গুলিবিনিময়ের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোহাম্মদ সুমন প্রকাশ লাল সুমন নিহত হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার, একটি ওয়ানশ্যুটার গান, গুলি এবং আনুমানিক ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে খুন, মাদক, অস্ত্র এবং ডাকাতি মামলাসহ ১২টি মামলা রয়েছে। তার লাশ ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জব্দ মাদকদ্রব্য ফেনী মডেল থানায় হস্তান্তর এর কার্যক্রম প্রক্রিয়াধীন।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ নাজমুল হাসান জানান, র‌্যাবের হাতে নিহত লাশ দু’টি ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ