ঢাকা, বৃহস্পতিবার 6 September 2018, ২২ ভাদ্র ১৪২৫, ২৫ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

ইবনে সিনা মিরপুর শাখার যাত্রা শুরু

বৃহত্তর মিরপুরবাসীর আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের অঙ্গীকার নিয়ে গত মঙ্গলবার থেকে ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার মিরপুর শাখার যাত্রা শুরু হয়। এ উপলক্ষে আয়োজিত দোয়া ও উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইবনে সিনা ট্রাস্টের সদস্য প্রশাসন প্রফেসর ড. এ কে এম সদরুল ইসলাম। বক্তব্য রাখেন ট্রাস্টের সদস্য অর্থ কাজী হারুন-অর রশিদ এবং স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। উপস্থিত ছিলেন ইবনে সিনা ট্রাস্টের ভারপ্রাপ্ত এক্সিকিউটিভ ডিরেক্টর মো: ফয়েজ উল্যাহ, ট্রাস্টের জিএম অ্যান্ড সেক্রেটারি মো: নূরুল করীম। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মিরপুর বায়তুর রহমান মসজিদের খতীব হাফেজ মওলানা মুফতি আব্দুল কারিম।

সভাপতির বক্তব্যে ইবনে সিনা ট্রাস্টের কার্যক্রম তুলে ধরে প্রফেসর ড. এ কে এম সদরুল ইসলাম বলেন, দেশের বরেণ্য চিকিৎসক, নিবেদিতপ্রাণ দক্ষ জনশক্তি ও সর্বাধুনিক প্রযুক্তির মেশিনারিজের সমন্বয়ে মানুষের স্বাস্থ্যসেবা প্রদান করা ইবনে সিনার লক্ষ্য। এজন্য ধানমন্ডিসহ ঢাকা ও ঢাকার বাইরে দেশের জনবহুল এলাকাগুলোতে ইবনে সিনার শাখা প্রতিষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহত্তর মিরপুর তথা ঢাকার উত্তরাঞ্চলের সর্বস্তরের মানুষের স্বাস্থ্যসেবা প্রদানের অঙ্গীকার নিয়ে আজ থেকে ‘ইবনে সিনা মিরপুর শাখার’ যাত্রা শুরু হলো। প্রফেসর সদরুল ইসলাম বলেন, ইবনে সিনার অন্যন্য শাখার মতই মিরপুর শাখা থেকেও রোগীরা বিশেষজ্ঞ চিকিৎসকদের কনসালটেশন সুবিধা এবং তুলনামূলক কমখরচে সবধরনের ডায়াগনোস্টিক পরীক্ষা-নিরীক্ষার সুযোগ পাবেন। ফলে এ অঞ্চলের রোগীদের উন্নত চিকিৎসার জন্য অন্য কোথাও যাওয়ার প্রয়োজন হবে না ইনশাআল্লাহ। তিনি সেবা কার্যক্রম চালু উপলক্ষে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত মাসব্যাপী ইবনে সিনা মিরপুর শাখায় আগত রোগীদের সকল পরীক্ষা-নিরীক্ষায় ৩৫% ডিসকাউন্ট প্রদানের ঘোষনা দেন। ট্রাস্টের সদস্য অর্থ কাজী হারুন-অর রশিদ বলেন, আর্তমানবাতার সেবার মহান উদ্দেশ্যে নিয়ে ইবনে সিনা ট্রাস্ট গঠিত হয়েছে। কাজেই রোগীদের প্রতি আন্তরিকতার মাধ্যমে আধুনিক ও বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিশ্চিত করাই ইবনে সিনার প্রত্যেক জনশক্তির একান্ত কর্তব্য। তিনি শাখাটির উত্তরোত্তর সমৃদ্ধির জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবনে সিনা ট্রাস্টের এজিএম অ্যান্ড প্রজেক্ট কো-অর্ডিনেটর নূরে আলম সবুজ, মিরপুর শাখার অ্যাডমিন ইনচার্জ আবু সাঈদ মো: আলমগীর, এজিএম একাউন্টস ঈদ্রীস ফারুকী, ডেপুটি ম্যানেজার মার্কেটিং গাজী মো: তরিকুল ইসলাম, কর্পোরেট মার্কেটিং ইনচার্জ মো: হাদিউল করিম খান, মিরপুর শাখার মার্কেটিং ইনচার্জ মো: রেজাউল করিম প্রমুখ।  প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ