ঢাকা, বৃহস্পতিবার 6 September 2018, ২২ ভাদ্র ১৪২৫, ২৫ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

গৌরনদী উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ভিপি জাকির গ্রেফতার

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরের বাদামতলা রিকসা ষ্ট্যান্ড এলাকা থেকে জাতীয়তাবাদী ছাত্রদল গৌরনদী উপজেলা শাখার সাবেক সভাপতি ও সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মোঃ জাকির হোসেন রাজাকে গ্রেফতার করেছে। গ্রেফতার হওয়া সাবেক ওই ছাত্রদল নেতাকে গতকাল বুধবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে। 

সাবেক ওই ছাত্রদল নেতার পরিবার ও পুলিশ সূত্রে জানাগেছে, ডিএসবির একজন পুলিশ কর্মকর্তা মঙ্গলবার সন্ধ্যার পরে সাবেক ভিপি জাকির হোসেন রাজার মোবাইল নম্বরে ফোন দিয়ে জানান যে, আপনার সাথে জরুরী আলাপ আছে আপনি এখনই একটু বাদামতলা রিকসা ষ্ট্যান্ডে আসুন। তার সাথে দেখা করতে ভিপি জাকির ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেখানে যান। এ সময় ডিএসবির ওই কর্মকর্তা তার সাথে প্রয়োজনীয় আলাপ শেষে বিদায় নেন। এর কিছুক্ষনের মধ্যেই গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ মাজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ সেখান থেকে তাকে গ্রেফতার করেন।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমিনুল ইসলাম রিপনের দায়েরকৃত একটি সন্ত্রাস ও নাশকতার মামলার সন্দেহভাজন আসামি হিসেবে তাকে গ্রেফতার করা হয়েছে। 

গৌরনদীতে প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত : নিজেদের পৈত্রিক জমিতে প্রতিপক্ষকে গাছ লাগাতে বাঁধা দিতে গিয়ে গতকাল বুধবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার বড় কসবা গ্রামে প্রতিপক্ষের হামলায় আকলিমা বেগম (৪২) ও সোনিয়া আক্তার (৩১) নামের দুই নারী আহত হয়েছে। গুরুতর আহত ওই দুই নারীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, ওই গ্রামের মোঃ নজরুল সিকদার ও তার স্ত্রী হালিমা বেগম তাদের প্রতিবেশী খলিল খান, আকবর খান, জাকির খান, মাইনুল খানের সহয়তায় গতকাল সকাল ৯টার দিকে একই গ্রামের মোঃ শাহজাহান সিকদারের পৈত্রিক জমিতে জোর পুর্বক বিভিন্ন প্রজাতির গাছের চারা লাগাতে যায়। এ সময় মোঃ শাহজাহান সিকদারের বড় ছেলে কাতার প্রবাসী মোঃ মনির সিকদারের স্ত্রী আকলিমা বেগম ও মেঝ ছেলে কৃষিজীবি মোঃ শহিদুল সিকদারের স্ত্রী সোনিয়া আক্তার তাতে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষরা গাছ লাগানোর শাবল ও লাঠিশোটা দিয়ে পিটিয়ে আকলিমা বেগম (৪২) ও সোনিয়া আক্তার (৩১)কে মারাতœক আহত করে।

 গুরুতর আহত অবস্থায় তাদেরকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনার কিছুক্ষন পর গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি। 

অনলাইন আপডেট

আর্কাইভ