ঢাকা, বৃহস্পতিবার 6 September 2018, ২২ ভাদ্র ১৪২৫, ২৫ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

সরাইলে ২৩৮ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা পরিষদের উদ্যোগে গতকাল সোমবার সকালে উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ২৩৮ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীকে এককালীন ৪ লাখ ১১ হাজার ৫০০ টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে স্থানীয় সৈয়দ সিরাজুল ইসলাম মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।
উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শের আলম মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, সরাইল প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ বদর উদ্দিন, সরাইল মহিলা কলেজ ব্যবস্থাপনা পরিষদের সভাপতি ও স্থানীয় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব খান, অরুয়াইল বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সাদী প্রমুখ।
জানা গেছে, বৃত্তিপ্রাপ্তদের মধ্যে এইচএসসির দুই জন (জনপ্রতি তিন হাজার টাকা), এসএসসির ৩১ জন (জনপ্রতি আড়াই হাজার টাকা), জেএসসির ৪১ জন (জনপ্রতি দুই হাজার টাকা) ও পিইসির ১৬৪ জনকে (জনপ্রতি এক হাজার পাঁচশত) টাকা করে প্রদান করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ