ঢাকা, শুক্রবার 7 September 2018, ২৩ ভাদ্র ১৪২৫, ২৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

আমাদের গল্পকথার আয়োজনে ঈদ আনন্দমেলা

গত ২৫ আগষ্ট হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর হাইস্কুল এন্ড কলেজ মিলনায়তনে আমাদের গল্পকথা, সিলেট বিভাগের আয়োজনে ও প্রাক্তন ছাত্র সমিতি (প্রাছাস), গাজীপুর এর সহযোগিতায় “কবিতা আবৃত্তি, লোকনৃত্য ও রচনা প্রতিযোগিতা এবং ঈদ আনন্দমেলা" অনুষ্ঠিত হয়ে গেল।

ইয়াসির আহমেদ ও তাহমিনা আক্তার মিস্পা এর উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সিলেট বিভাগীয় কমিটির প্রধান সমন্বয়ক ইউনুস আকমাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ আসাদুজ্জামান সুহান- প্রধান সমন্বয়ক ও প্রতিষ্ঠাতা পরিচালক, আমাদের গল্পকথা, কেন্দ্রীয় পর্ষদ। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: হুমায়ূন কবির খান- চেয়ারম্যান, গাজিপুর ইউ/পি, বিদ্যুৎ চন্দ্র পাল- সাধারণ সম্পাদক, চুনারুঘাট সাহিত্য সাংস্কৃতিক পরিষদ, এডভোকেট মুস্তাক বাহার- সদস্য সচিব, চুনারুঘাট সম্মিলিত সামাজিক সাংস্কৃতিক জোট ও সভাপতি ধামালি, কামাল আহমেদ, সিনিয়র পরিচালক, আমাদের গল্পকথা- কেন্দ্রীয় পর্ষদ, এস এম তাহের খাঁন-কবি ও সাংবাদিক, কমরেড মুজিবুর রহমান ফরিদ- বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী, মোহাম্মদ তৈয়ব আলী তালুকদার- সাধারণ সম্পাদক, প্রবাসী হবিগঞ্জ শিক্ষা উন্নয়ন সংস্থা, জনাব মোহাম্মদ আলী- সৌদি প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক, মাসুদ আহমেদ- সভাপতি, সিলেটস্থ চুনারুঘাট সমিতি, আশীষ কুমার কুরি সানি, সাংস্কৃতিক কর্মী, রায়হান উদ্দিন- ব্যাংকার ও সমাজসেবক, আশীষ কুমার, প্রধান সমন্বয়ক, আমাদের গল্পকথা, হবিগঞ্জ জেলা শাখা, প্রাছাস সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে জনাব শফিকুল আলম ভূঁইয়া ও জনাব ইফতিকারুজ্জামান তাপস।

এছাড়াও প্রছাস এর সক্রিয় সদস্যগণ সহ আমাদের গল্পকথা সিলেট বিভাগীয় কমিটির সাজ্জাদ চিহ্ন, জহিরুল ইসলাম, শাহ আলম, আরিফ আহমেদ ভূঁইয়া রুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

-হাফিজ ইকবাল

অনলাইন আপডেট

আর্কাইভ