ঢাকা, শুক্রবার 7 September 2018, ২৩ ভাদ্র ১৪২৫, ২৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

নিরাপদ সড়ক আন্দোলন নেতাদের মুক্তির দাবিতে ঢাবিতে সমাবেশ

গতকাল বৃহস্পতিবার আলোক চিত্রী শহিদুল আলম এবং নিরাপদ সড়ক আন্দোলনের নেতাদের মুক্তির দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখে বাংলাদেশ ছাত্র ফেডারেশন মিছিল নিয়ে গেলে পুলিশ বাধা দেয়। পরে রাস্তায় সমাবেশ করে -সংগ্রাম

 

স্টাফ রিপোর্টার : প্রখ্যাত আলোকচিত্রী শহিদুল আলম ও ছাত্রনেতা মারুফ-আশাফসহ নিরাপদ সড়ক আন্দোলনে গ্রেফতার অন্য শিক্ষার্থীদের মুক্তি দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ফেডারেশন।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশ এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে মিছিল নিয়ে নেতাকর্মীরা স্বরাষ্ট্রমন্ত্রণালয় অভিমুখে অগ্রসর হন।

সমাবেশে বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা বলেন, আলোকচিত্রী শহিদুল আলম গণতন্ত্রের পক্ষের লোক। মানুষের পক্ষে সবসময় কথা বলেছেন, ছবি তুলেছেন। আমরা অবিলম্বে শহিদুল আলমের মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি করছি।

তিনি বলেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারীদের ওপর যে হেলমেট বাহিনী হামলা করলো তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হলো না। বরং আন্দোলনকারীদের বিরুদ্ধে মামলা দিয়ে রেখেছে। প্রকৃত অপরাধীদের গ্রেফতার করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ