ঢাকা, শুক্রবার 7 September 2018, ২৩ ভাদ্র ১৪২৫, ২৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় মাছ ব্যবসায়ীকে গুলী করে হত্যা

খুলনা অফিস : খুলনা মহানগরীর রূপসা ঘাটে মো. কামরুজ্জামান সুমন ওরফে ফারহান সুমন (৩০) নামের এক মাছ ব্যবসায়ীকে গুলী করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত সুমন রূপসার নতুন বাজার বেলায়েত হোসেন সড়কের মৃত মুজিবুর রহমানের ছেলে। এ ঘটনার সময় মো. আলামীন (১৮) নামের আরেক যুবক গুলীবিদ্ধ হয়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলামীন মহানগরীর টুটপাড়া এলাকার বাসিন্দা।

এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে এলাকাবাসী জানিয়েছে। এ ঘটনায় খুলনা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত ৯টার দিকে রূপসা ঘাট মসজিদের সামনে তিনটি মোটরসাইকেলে করে ৬/৭ জন যুবক এসে সুমনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলী করে। এর মধ্যে কয়েকটি গুলী তার শরীরে বিদ্ধ হয়।

 তিনি ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। পরে দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করলে আশেপাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সুমনের শরীরের ডানপাশে মাথায় ও ঘাড়ে তিনটি গুলীবিদ্ধ হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। এ সময় নিহতেদের আহাজারিতে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। হাসপাতালের পরিবেশ ভারী হয়ে ওঠে।  

এদিকে এলাকাবাসী জানায়, নিহত কামরুজ্জামান সুমনের নতুন বাজার এলাকায় মাছের ঘর রয়েছে। এলাকায় প্রভাব বিস্তার নিয়ে প্রতিপক্ষ গ্রুপের সাথে তার দীর্ঘদিনের দ্বন্দ রয়েছে। তিনি নিজেও টুটপাড়ার রকি ও তালতলা রোডের বাবু হত্যা মামলার আসামি। জানা যায়, বছরখানেক আগে নিপা নামের এক মেয়েকে বিয়ে করেন সুমন। কিছুদিন আগেও সুমনের ওপর হামলা হয়েছিল বলে তার পরিবারের সদস্যরা জানায়।

এ ব্যাপারে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, প্রাথমিকভাবে এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি বলেন, হামলার সময় আলামীন নামের একজন পথচারি গুলীবিদ্ধ হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। প্রত্যক্ষদর্শী কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ