ঢাকা, শনিবার 8 September 2018, ২৪ ভাদ্র ১৪২৫, ২৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

বেগম জিয়া শুধু রাষ্ট্রীয় ষড়যন্ত্র নয় রাষ্ট্রীয় সন্ত্রাসের মোকাবিলা করছেন -খন্দকার মাহবুব

গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে চেতনা বাংলাদেশ আয়োজিত ‘রাষ্ট্রীয় ষড়যন্ত্রের কবলে খালেদা জিয়া আরেকটি ৫ জানুয়ারির নির্বাচনের প্রতিধ্বনি’ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান এডভোকেট খন্দকার মাহবুব হোসেন -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শুধু রাষ্ট্রীয় ষড়যন্ত্র নয়, রাষ্ট্রীয় সন্ত্রাসেরও মোকাবিলা করছেন। বর্তমান সরকার এখন মাতাল হয়ে গেছে। তাই তারা যা খুশি তাই করছে। এদেরকে দেশের জনগণ ক্ষমতায় দেখতে চায় না। তাই যেকোনো সময়ে গণজোয়ারে ভেসে যাবে সরকার।
গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে চেতনা বাংলাদেশ আয়োজিত ‘রাষ্ট্রীয় ষড়যন্ত্রের কবলে খালেদা জিয়া : আরেকটি ৫ জানুয়ারির নির্বাচনের প্রতিধ্বনি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান  অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের সভাপতি শামীমা রহিমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার, নির্বাহী কমিটির সদস্য ইসমাঈল হোসেন বেঙ্গল, এনডিপির মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শুধু রাষ্ট্রীয় ষড়যন্ত্র নয়, রাষ্ট্রীয় সন্ত্রাসের মোকাবেলা করছেন মন্তব্য করে খন্দকার মাহবুব বলেন, বর্তমান সরকার এখন মাতাল অবস্থায় রয়েছে। তারা যা খুশি তাই করছে। জনগণ এ বাকশালী সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। যেকোনো সময় গণজোয়ারে ভেসে যাবে আওয়ামী সরকার।
খন্দকার মাহবুব হোসেন বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনের জন্য বিএনপিকে আন্দোলন করতে হবে না। দেশের জনগণই আন্দোলন করবে। তারা রাজপথ দখল করে আপনাদেরকে লাল কার্ড দেখিয়ে দেশ থেকে বিতাড়িত করবে। তাই সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন এবং বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন চিকিৎসার ব্যবস্থা করুন। অন্যথায় জনগণই রাজপথ দখল করে আপনাদেরকে বিতারিত করবে।
তিনি সরকারকে উদ্দেশ করে বলেন, আপনারা চেয়েছেন খালেদা জিয়াকে কারাগারে রেখে তাকে তিলে তিলে মারবেন কিন্তু দেশের জনগণ তা সহ্য করবে না। তাকে সুচিকিৎসার ব্যবস্থা করুন, তা না হলে বাংলার মাটিতে গণবিস্ফোরণ ঘটবে।

অনলাইন আপডেট

আর্কাইভ