ঢাকা, শনিবার 8 September 2018, ২৪ ভাদ্র ১৪২৫, ২৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চলছে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩

 চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি অথবা নিশ্চিত ক্যাশব্যাক। 

অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের উদ্যোগ বাস্তবায়নে এই ক্যাম্পেইন চলছে। এর আগে চলতি বছরের এপ্রিল থেকে জুন পর্যন্ত এবং জুলাই থেকে আগস্ট মাস পর্যন্ত পরিচালিত ক্যাম্পেইনে গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় শুরু হয়েছে সিজন থ্রি। 

কর্তৃপক্ষ জানায়, গ্রাহক এসব সুবিধা পাবেন মার্সেলের ফ্রিজ, টিভি ও এসি কিনলে। মার্সেলের যে কোনো শোরুম থেকে ক্রেতারা প্রতিবার ফ্রিজ, টিভি ও এসি বা এয়ার কন্ডিশনার কিনে রেজিস্ট্রেশন করলেই ফিরতি এসএমএস এ ফ্রি পণ্য অথবা ক্যাশব্যাকের তথ্য পাবেন। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩ কার্যকর হয়েছে চলতি মাসের প্রথম দিন থেকেই।

কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমের আওতায় আনতে গত বছরের অক্টোবর থেকে চলতি বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত সারা দেশে ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন চালায় মার্সেল। ওই সময়ে পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতাদের দেয়া হয়েছে ৩’শ থেকে ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার। ফলে, সারা দেশে ব্যাপক সাড়া ফেলে মার্সেলের এই ক্যাম্পেইন। 

গ্রাহকদের আগ্রহের কথা বিবেচনা করে চলতি বছরের এপ্রিল থেকে জুন মাস পর্যন্ত ডিজিটাল ক্যাম্পেইন চালায় মার্সেল। সেসময় গ্রাহকরা মার্সেল ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করে পেয়েছেন আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট, ফ্রি পণ্য অথবা বিভিন্ন অঙ্কের ক্যাশব্যাক। এরপর চালানো হয় ঈদ মেগা ক্যাম্পেইন। 

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, ডিজিটাল ক্যাম্পেইন ইতোমধ্যে ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে। আগে মানুষের মধ্যে রেজিস্ট্রেশনের প্রবণতা কম ছিলো। ক্যাম্পেইন চালানোর ফলে গ্রাহকদের ডাটাবেজ তৈরি সহজ হচ্ছে। অন্যদিকে পণ্য বিক্রি বেড়েছে। পণ্য রেজিস্ট্রেশনে গ্রাহকদের এই উৎসাহ ধরে রাখতেই শুরু করা হয়েছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। তার প্রত্যাশা- গত দুই বারের মতো এবারও ক্যাম্পেইন সফল হবে। প্রেস বিজ্ঞপ্তি

 

 

অনলাইন আপডেট

আর্কাইভ