ঢাকা, শনিবার 8 September 2018, ২৪ ভাদ্র ১৪২৫, ২৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

কুয়াকাটায় বঙ্গোপসাগরে ফের ট্রলার ডুবি ॥ মহিপুরের ৬ জেলে নিখোঁজ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা : বঙ্গোপসাগর উত্তাল হয়ে উঠেছে পানির তোড় বেড়ে যাওয়ায় জেলেরা গভীর সমুদ্রে টিকতে না পেরে মহিপুরে বিভিন্ন স্থানে নিরাপদে আশ্রয় নিয়েছে। ছবি : কলাপাড়া সংবাদদাতা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা: সমুদ্র সৈকত কুয়াকাটা সংলগ্ন বঙ্গোবসাগরের এফবি ইলিয়াস নামে একটি ট্রলার ডুবির ঘটনায় ৬ জেলে নিখোঁজ রয়েছে। নিমজ্জিত ট্রলারের উদ্ধার হওয়া মাঝি মনির জানান, বুধবার দিবাগত রাত ১১টায় জোরার বয়া এলাকায় উত্তাল ঢেউয়ের ক তোড়ে ট্রলারটি ডুবে যায়।

মহিপুর ইউনিয়নের নজিবপুর গ্রামের ইলিয়াসের এফবি ইলিয়াস ট্রলারটির ১৩ জেলের মধ্যে ৭ জেলেকে অন্য একটি মাছধরা ট্রলার উদ্ধার করেছে। বাকী নিখোঁজ ৬ জেলের সন্ধান চলছে। নিখোঁজ জেলেরা হল, নজিবপুর গ্রামের আ. কাদের (৩৮), মাহাবুব (২৮), সাইফুল (২৫), ইব্রাহিম খান (২৫) ও কলাপাড়া থানার চাকমইয়ার ইউনিয়নের সিদ্দিক হাওরাদার (৩০) এবং বরগুনার খাকবুনিয়া এলাকার আল-আমিন (২৬)।

এর আগে এফবি মার্জিয়া নামের অপর একটি ট্রলার ডুবির খবর রয়েছে। বুধবার রাতে ওই ট্রলার ডুবির ঘটনায় কেউ নিখোঁজ না থাকলেও মাছধরা ট্রলারটি এখনও উদ্ধার করা যায়নি বলে জানিয়েছেন ট্রলার মালিক মহিপুর থানার আলীপুর মৎস্য আড়ৎদার সমিতির সভাপতি মো. আনছার উদ্দিন মোল্লা।

অনলাইন আপডেট

আর্কাইভ